টাইমলাইনবিনোদন

ইউভানের পর আসছে ছোট্ট ভাই বা বোন! রাজ-শুভশ্রীর ‘সিক্রেট’ ফাঁস করে দিলেন দিদি দেবশ্রী

বাংলাহান্ট ডেস্ক: এক বছরে পা দিল টলিউডের আদরের স্টারকিড ইউভান। শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly) ও রাজ চক্রবর্তীর (raj chakraborty) ছোট্ট ছেলে কিউট লুক আর মিষ্টি হাসি দিয়ে জন্মের পর মুহূর্ত থেকেই মন জয় করে নিয়েছিল নেটিজেনদের। ইউভান যত বড় হয়েছে তার কাণ্ডকারখানা দেখে ততই অবাক হয়ে নেটপাড়ার বাসিন্দারা। মাত্র কয়েক মাস বয়সেই একা একা দাঁড়াতে শিখে গিয়েছে সে। আর এখন তো দিব‍্যি গুটি গুটি পায়ে হাঁটতে শিখে গিয়েছে ইউভান। রাজ শুভশ্রীর ‘অ্যাডভান্স বেবি’ সে।

আক্ষরিক অর্থেই তারকা পুত্র ইউভান। এই বয়সেই নিজস্ব ফ‍্যানবেস রয়েছে তার। কাজেই খুদের এক বছরের জন্মদিন নিয়ে উত্তেজনা কম ছিল না নেটিজেনদের। এদিন রাজ শুভশ্রীর বাড়িতে আয়োজন হয়েছিল শ্রীকৃষ্ণ সংকীর্তনের। গোটা বাড়ি সেজে উঠেছিল ফুল, মালা, আলোয়। পুষ্পবৃষ্টির মধ‍্যে দিয়ে পালিত হয় ইউভানের জন্মদিন।


অবশ‍্য কেক কাটারও বন্দোবস্ত ছিল। একটা নয়, দুটো নয়, চার পাঁচটা কেক আনা হয়েছিল বার্থডে বয়ের জন‍্য। ইউভানের জন্মদিনে পরিবারের সমস্ত সদস‍্যরা ছাড়াও উপস্থিত ছিলেন মামা জিৎ গঙ্গোপাধ‍্যায়ও। আদরের ভাগ্নে ‘গোপাল’ এর জন‍্য নিজে গান গেয়ে উপহার দেন তিনি। বার্থডে বয়ের সঙ্গে ছবি তোলার হিড়িক পড়েছিল এদিন।


তবে ইউভানের কাছে বিশেষ আবদার রেখেছেন মাসি দেবশ্রী গঙ্গোপাধ‍্যায়। এদিন এক খোলা চিঠিতে তিনি লিখেছেন, ‘এইতো সেদিনের কথা। সেই ছোট্ট হালুম,এক মাথা ঝাঁকড়া চুল, হসপিটালে একরাশ উত্তেজনা নিয়ে বসে থাকা,এক বছর হয়ে গেল ?? জানো ইউভান, তুমি না এলে আমি জানতেই পারতাম না নিজের ভাই বোনের বাচ্চারাও এত কাছের,এতটা নিজের,এত ভালোবাসার মানুষ হতে পারে।আমি ঘন্টার পর ঘন্টা তোমার দিকে তাকিয়ে বসে থাকতে পারি। তুমি এতটাই মিষ্টি ,পৃথিবীর সবথেকে সুন্দর বাচ্চা তুমি।’

এরপরেই দেবশ্রী লিখেছেন, ‘এবার একটা কথা বলি কানে কানে, এটা সিক্রেট। বলছি দিদি গুলো, ঋষি দাদা, সবাই তো অনেক বড় হয়ে গিয়েছে, তুমি তাহলে খেলবে কার সাথে?? একটা তো খেলার সঙ্গী চাই নাকি?? সারাক্ষণ মামন দিদির সাথে খেলতে ভাল লাগে?? মাকে বলো এবার একটা ছোট্ট ভাই বোন এনে দিতে।’

দিদির আবদার শুনে ভ‍্যাবাচ‍্যাকা খেয়ে গিয়েছেন শুভশ্রীও। সঙ্গে সঙ্গে কমেন্টের তাঁর চিৎকার, ‘হে ভগবান! একদম না’। ইউভান একটু বড় হতেই কাজে ফিরেছেন অভিনেত্রী। নিজের কেরিয়ার এবং ইউভানের দেখভাল দুটো একসঙ্গে সামলাচ্ছেন শুভশ্রী। এমন পরিস্থিতিতে এখনি আবার পরিবার বাড়ানোর কথা ভাবছেন না তিনি সেটাই জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button