fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

চোট থেকে বাঁচাতে এবার এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেললেন দীপক চাহার।

ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স করার পরেও শুধুমাত্র চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম্যাচ থেকে ছিটকে যেতে হয় ভারতীয় পেসার দীপক চাহারকে। চোটের পর ডাক্তারের কাছে পরামর্শ নিতে গেলে ডাক্তার দীপক চাহার কে বলেন অতিরিক্ত ম্যাচ খেলার জন্য দীপক চাহারের এই অবস্থা। আর তাই এবার এবার চোট থেকে নিজেকে বাঁচিয়ে নিজের ক্রিকেট কেরিয়ার দীর্ঘায়িত করার জন্য বেছে বেছে ম্যাচ খেলা সিদ্ধান্ত নিতে চলেছেন এই তরুণ ভারতীয় পেসার দীপক চাহার।

চাহারের চোট গুরুতর হওয়ার কারণে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে বিশ্রামে পাঠানো হয়েছে তাকে। সেই জন্যই শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে দলে রাখা হয়নি তাকে। ভারতীয় বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে এপ্রিল মাস নাগাদ পুরোপুরিভাবে ফিট হয়ে উঠবেন তিনি। তারপর একেবারে আইপিএলে তিনি মাঠে নামবেন। তবে আইপিএলে মাঠে নামলেও প্রত্যেকটি ম্যাচে কি খেলবেন দীপক চাহার? এই প্রশ্ন করা হলে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে চাহার জানিয়েছেন এই মুহূর্তে তার শরীরের যা অবস্থা তাতে তিনি ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। অর্থাৎ এবার প্রত্যেকটি ম্যাচে চাহারকে খেলতে না দেখলে খুব একটা অবাক হবেন না ভারতীয় ক্রিকেট ভক্তরা।

বলে দুর্দান্ত গতির জন্য রঞ্জি ট্রফিতে নজর কেড়েছিলেন এই পেশার। তারপর আইপিএল এবং এই মুহূর্তে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন। তিনি জানিয়েছেন যে বেশি পরিমাণে ম্যাচ খেলার ফলে আস্তে আস্তে তার বলের গতি কমে আসছে। আর সেই জন্যই এবার আইপিএলে তিনি ভেবে চিন্তে ম্যাচ খেলবেন অর্থাৎ সবকটি ম্যাচে মাঠে নামবেন না বলে জানিয়ে দিয়েছেন। কারণ তিনি চাইছেন তার আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার যাতে দীর্ঘায়িত হয়।

Back to top button
Close
Close