টাইমলাইনখেলাক্রিকেটIPL

গোদের উপর বিষফোঁড়া! IPL থেকে বাদ CSK-র অলরাউন্ডার দীপক চাহার! বাইরে থাকতে পারেন বিশ্বকাপেও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দল ও চেন্নাই সুপার কিংসের জন্য এলো বড় দুঃসংবাদ। চোটের কারণে আইপিএল 2022-এর পুরো মরশুমে খেলতে পারবেন না দীপক চাহার। এছাড়া চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা ভারতীয় দলে এই ফাস্ট বোলারের সুযোগ পাওয়ার সম্ভাবনা নিয়ে প্রশ্ন উঠছে।

শেষ আসা আপডেট অনুযায়ী, পিঠের চোটের কারণে দীপক চাহার আইপিএল ২০২২ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না। দীপক চাহারের অনুপস্থিতি এই বছরের আসন্ন আইপিএল ম্যাচে চেন্নাই সুপার কিংসের অনেক সমস্যা হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপে দীপক চাহার না খেলায় বড় ধাক্কা খাবে ভারতীয় দল।

চলতি বছরের ফেব্রুয়ারিতে কলকাতায় ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে অনুষ্ঠিত তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের সময় দীপক চাহার চোট পেয়েছিলেন। দীপক চাহার উরুর পেশীতে টান ধরেছিল। দীপক চাহার বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) তার চোট সারিয়ে ওঠার জন্য কঠোর পরিশ্রম করছিলেন, কিন্তু এখন একটি পুরানো পিঠের চোট ফের মাথা চাড়া দিয়ে উঠেছে তার যা সহজে কমবে না বলেই মনে করা হচ্ছে। পিঠের চোটের কারণে অন্তত চার মাস ক্রিকেট খেলতে পারবেন না চাহার।

ফেব্রুয়ারিতে আইপিএলের মেগা নিলামে দীপক চাহারকে চেন্নাই সুপার কিংস ১৪ কোটি টাকায় কিনেছিল। দীপক চাহার ইনিংসের শুরুতে নতুন বল হাতে প্রতিপক্ষ দলের বিরুদ্ধে চাপ তৈরিতে পারদর্শী। দীপক চাহার নতুন বলে উইকেট নিতেও পারদর্শী। দীপক চাহার এখন পর্যন্ত আইপিএলের ৬৩ ম্যাচে ৫৯ উইকেট নিয়েছেন। জাতীয় দলের হয়েও নিজের জাত চেনাচ্ছিলেন। একজন সুইং বোলার থেকে ব্যাটিং অলরাউন্ডার হিসাবেও নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছিলেন। কিন্তু এখন সব পরিশ্রমই তার জলে গেল বলেই মনে করা হচ্ছে।

Related Articles

Back to top button