টাইমলাইনখেলাক্রিকেট

ভাইয়ের কথা শুনে সতর্ক হন নি, সেই কারণেই করোনায় আক্রান্ত হয়েছেন দীপক চাহার

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে বিশ্বজুড়ে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। কোন ব্যক্তি কখন করোনা ভাইরাসে সংক্রমিত হচ্ছেন কেউ বুঝতে পারছেন না। নিজের পাশের লোক করোনা সংক্রমণ হলেও কেউ সেই সময় বুঝে উঠতে পারছেন না। আর তাই সবসময় মুখে মাস্ক পড়া দরকার। এই কথাটি এক সময় অবহেলা করেছিলেন চেন্নাই সুপার কিংসের বোলার দীপক চাহার। সেই কারণেই তিনি আজ করোনায় আক্রান্ত হয়েছেন। তার ভাই তখন তাকে বলেছিল তুই কেন মাস্ক পরিস নি? কিন্তু তখন ভাইয়ের কথা শোনেনি আর সেই কারণেই তিনি করোনায় আক্রান্ত হয়ে পড়েছেন।

এই মুহূর্তে চেন্নাই সুপার কিংস দলে মোট তেরো জন করোনা আক্রান্ত হয়েছেন। যার মধ্যে দু’জন ক্রিকেটার বলে জানিয়েছে চেন্নাই টিম ম্যানেজমেন্ট। একজন দীপক চাহার হলেও এখনো পর্যন্ত আরেক জন ক্রিকেটারের নাম ঘোষণা করা হয় নি চেন্নাইয়ের তরফে।

কিন্তু সঠিক সময়ে দীপক চাহার এর ভাই রহুল চাহার তাকে সতর্ক করেছিলেন। 14 ই আগস্ট চেন্নাই সুপার কিংস দলের সতীর্থদের সঙ্গে দীপক চাহার একটি ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সেই ছবিতে কারুর মুখে মাস্ক ছিল না এবং সোশ্যাল ডিসটেন্সের কোনও বালাই ছিল না। তখনই রহুল চাহার জিজ্ঞাসা করেছিলেন ভাই মাস্ক পরিস নি কেন? তখন তার জবাবে দীপক চাহার বলেছিলেন, “এখানে সবার দু’বার করে করোনা পরীক্ষা করা হয়েছে, সবার ফলাফল নেগেটিভ। এছাড়া নিজের পরিবারের সঙ্গে থাকলে কেউ কখনো মাস্ক পড়ে না।” অবশেষে সেই অবহেলার কারণেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়লেন দীপক চাহার।

Back to top button