টাইমলাইনখেলাক্রিকেট

সাত পাঁকে বাধা পড়লেন ভারতীয় পেসার দীপক চাহার, রিসেপশনে নিমন্ত্রিতদের তালিকায় থাকছেন বিরুষ্কা জুটিও

 বাংলা হান্ট নিউজ ডেস্ক: ১লা জুন, বুধবার আগ্রার একটি নামকরা হোটেলে এক জমকালো অনুষ্ঠানে দীর্ঘদিনের বান্ধবী জয়া ভরদ্বাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতীয় দল এবং চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার দীপক চাহার। দীপক চাহারের বিবাহের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল আগ্রার জেপি প্যালেস হোটেলে। অনুষ্ঠানটিতে মূলত তার ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করা তার খুঁড়তুতো ভাই রাহুল চাহারও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

খবর পাওয়া গিয়েছিল যে চেন্নাই সুপার কিংস অধিনায়ক এবং ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তার বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন, তবে প্রাক্তন ভারতীয় অধিনায়ক তামিলনাড়ুতে তিরুভাল্লুর জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশন এর রজত জয়ন্তী উদযাপনের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ায় চাহারের বিবাহের অনুষ্ঠানে যোগ দিতে পারেনি। ওই অনুষ্ঠানে ধোনির পাশাপাশি প্রাক্তন বিসিসিআই সভাপতি এন শ্রীনিবাসনও নিমন্ত্রিত ছিলেন।

শোনা যাচ্ছে শীঘ্রই দীপক চাহারের রিসেপশনের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। দীপক চাহারের স্ত্রীয়ের বাড়ির কাছাকাছি দিল্লির কমল মহলে আইটিসি মৌর্য হোটেলে এই প্রোগ্রামটির আয়োজিন করা হবে। এই অনুষ্ঠানে তার চেন্নাই সুপার কিংস সতীর্থদের পাশাপাশি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা সহ ভারতীয় দলের আরও কিছু শীর্ষ ক্রিকেটাররা উপস্থিত থাকবেন বলে খুবই পাওয়া গিয়েছে।

দীপক চাহারের বিবাহের কিছু ছবি তুলে ধরা হলো নীচের লিংকে…

Related Articles

Back to top button