টাইমলাইনবিনোদন

‘মাল’ মানে ‘সিগারেট’ ! NCB এর জেরায় বললেন এমনটাই দীপিকা পাড়ুকোন

বাংলাহান্ট ডেস্ক: মাদক (drugs) মামলায় নাম দড়ানোর পর থেকে সোশ‍্যাল মিডিয়ায় বেশ চর্চায় রয়েছেন দীপিকা পাডুকোন (deepika padukone)। মাদক যোগের জন‍্য সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রকুল প্রীত সিংয়ের সঙ্গে দীপিকাকেও সমন পাঠায় নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো (NCB)। শনিবার NCBর দফতরে হাজিরা দেন অভিনেত্রী।

NCBর লাগাতার জেরায় একাধিক বার দীপিকার প‍্যানিক অ্যাটাক হয় বলে জানা গিয়েছে। এমনকি তিনি কেঁদেও ফেলেন। তবে তাতে থামেনি জেরা। একসময় হার মানেন দীপিকা। তিনি স্বীকার করেন মাদক সংক্রান্ত চ‍্যাটের কথা। এমনকি মাল ও হ‍্যাশ কেন ব‍্যবহার করেছিলেন তাও জানান তিনি।


এই বিষয়ে চাঞ্চল‍্যকর তথ‍্য দেন দীপিকা। NCB জেরায় তিনি জানান, মাল ও হ‍্যাশ কোনো মাদক অর্থে ব‍্যবহার করেননি তিনি। ‘মাল’ মানে সরু সিগারেট ও ‘হ‍্যাশ’ মানে মোটা সিগারেট বোঝাতে চেয়েছিলেন দীপিকা। তাঁর ম‍্যানেজার করিশ্মাও এই একই কথা জানিয়েছেন NCB কে।

ম‍্যানেজার করিশ্মা এও জানিয়েছেন, তিনি নিজে ধূমপান করেন। কিন্তু মাদক সেবন করেন না। দীপিকা খুবই স্বাস্থ‍্য সচেতন। কোনোদিনই তিনি মাদক সেবন করেননি। তবে এর আগে জানা গিয়েছিল, জেরায় দীপিকা একবাক‍্যে স্বীকার করেছেন তিনি মাদক সেবন করেননি। এমনকি কোনোদিন ধূমপান পর্যন্ত করেননি বলে দাবি করেছেন অভিনেত্রী। তাই অসঙ্গতি থেকেই যাচ্ছে দীপিকার বয়ানে।

সূত্রের খবর, NCBর জেরার মাঝেই কয়েকবার প‍্যানিক অ্যাটাক হয় দীপিকার। জেরার মুখে তিনি কেঁদেও ফেলেন বলে খবর। সারা, শ্রদ্ধা ও রকুলের মতো তাঁর মোবাইল ফোনও পরীক্ষা নিরীক্ষার জন‍্য বাজেয়াপ্ত করেছে NCB।

বাজেয়াপ্ত করা হয়েছে দীপিকার ক্রেডিট কার্ডও। তার মাধ‍্যমে কোনো মাদক সরবরাহকারীর সঙ্গে লেনদেন চালিয়েছেন কিনা তিনি তা খতিয়ে দেখবে NCB। দীপিকাকে নির্দেশ দেওয়া হয়েছে কোনো তথ‍্যপ্রমাণ নষ্ট না করতে। নাহলে তাঁর ভোগান্তি আরো বাড়বে।

Back to top button