টাইমলাইনবিনোদন

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর বিষ্ফোরক সাক্ষাৎকার দীপিকার, ফাঁস করেছিলেন যৌনজীবন নিয়ে ব‍্যক্তিগত কথা

বাংলাহান্ট ডেস্ক: রণবীর কাপুর (ranbir kapoor) ও দীপিকা পাডুকোনের (deepika padukone) প্রাক্তন সম্পর্কের বিষয়ে জানেন না এমন মানুষ প্রায় নেই বললেই চলে। দীর্ঘদিন দীপিকার সঙ্গে সম্পর্কে থাকার পরেও তাঁর সঙ্গে সমস্ত সম্পর্ক চুকিয়ে ক‍্যাটরিনার প্রেমে পড়েন অভিনেতা। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর রীতিমতো অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন দীপিকা। একথাও অনেকেরই জানা।

এক ম‍্যাগাজিনের সঙ্গে সাক্ষাৎকারে একবার নিজের সম্পর্কের বিষয়ে মুখ খুলতে দেখা গিয়েছিল দীপিকাকে। শুধু পুরনো সম্পর্ক নয়, যৌনতা নিয়েও খুল্লমখুল্লা আলোচনা করেছিলেন দীপিকা। তবে কারোর নাম তিনি নেননি সেই সাক্ষাৎকারে। অভিনেত্রী জানান, তাঁর কাছে অনুভূতিগুলো খুবই গুরুত্বপূর্ণ।

যৌনতা মানে শুধু মাত্র শারীরিক সুখ নয়। এর সঙ্গে আবেগও জড়িয়ে থাকে বলে মনে করেন তিনি। কোনো সম্পর্কে থাকাকালীন কাউকে কখনো ধোঁকা দেননি তিনি। কোনো কথাও লুকিয়ে রাখেননি। এরপরেও যদি কেউ তাঁকে ধোঁকা দেয় তাহলে তাঁর সঙ্গে সম্পর্কে থাকার থেকে একলা থাকাই বেশি পছন্দ করবেন তিনি।

দীপিকা আরো বলেন, “ওই সময় আমি খুব বোকা ছিলাম। ও আমাকে প্রথমে ধোঁকা দেওয়ার পরেও আমি আবার ওকে সুযোগ দিয়েছিলাম। আমার মাথায় সেই সময় অনেক কিছু চলছিল। আমাকে ধোঁকা দিতে আমার মনে হয়েছিল সম্ভবত আমাদের সম্পর্কে কোনো কমতি আছে। কিন্তু আমি ভুল ছিলাম। ধোঁকা যেকোনো মজবুত সম্পর্ককেও নষ্ট করে দেয়। এতে সম্মান নষ্ট হয়, বিশ্বাসও চলে যায়।”

Related Articles

Back to top button