টাইমলাইনবিনোদন

শ্বাস নিতে কষ্ট, হঠাৎ করেই অসুস্থ দীপিকা! ফের ভর্তি হলেন হাসপাতালে

বাংলাহান্ট ডেস্ক: ফের অসুস্থ দীপিকা পাডুকোন (Deepika Padukone)। কয়েক মাস আগে হায়দ্রাবাদে শুটিং করতে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। ভর্তি করতে হয়েছিল হাসপাতালে। এবারেও ঘটল সেই একই ঘটনা। শরীরে অস্বস্তির অভিযোগ করায় মুম্বইয়ের ব্রিচ ক‍্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে।

জানা যাচ্ছে, সোমবার রাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন দীপিকা। শরীরে অস্বস্তির অভিযোগ করতে থাকেন তিনি। সময় নষ্ট না করে হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। সূত্রের খবর, একাধিক পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে দীপিকার। তবে তাঁর ঠিক কী হয়েছে তা এখনো জানা যায়নি। এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি অভিনেত্রীর টিম।


মুম্বইয়ের সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, সোমবার হঠাৎ করে শরীরে অস্বস্তি হতে শুরু করে দীপিকার। ক্লান্ত হয়ে পড়ছিলেন তিনি। শ্বাস নিতে কষ্ট হচ্ছিল। তারপরেই তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। বারংবার এমন পরিস্থিতি কেন হচ্ছে তাঁর তা জানা না গেলেও দীপিকা এখন সুস্থ আছেন বলে খবর মিলেছে।

গত জুন মাসে হায়দ্রাবাদে গিয়েও এমনি অবস্থা হয়েছিল দীপিকার। আচমকা অসুস্থ হয়ে পড়ায় কামিনেনি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। থখন জানা গিয়েছিল, আচমকা হৃদস্পন্দনের গতি বৃদ্ধি পেতেই অসুস্থ হয়ে পড়েছিলেন দীপিকা। তবে সুস্থ হয়ে দ্রুত সেটেও ফিরেছিলেন তিনি।

প্রসঙ্গত, আগামীতে পরপর বেশ কয়েকটি ছবি রয়েছে দীপিকার হাতে। ‘পাঠান’ও ‘ফাইটার’ ছবিতে দূখা যাবে তাঁকে। পাঠানে তাঁর বিপরীতে রয়েছেন শাহরুখ খান। অন‍্যদিকে ফাইটার ছবিতে তিনি জুটি বাঁধছেন হৃতিক রোশনের সঙ্গে। আগামী বছরের জানুয়ারি মাসেই মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’। ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

পাশাপাশি তাঁর হাতে রয়েছে প্রোজেক্ট কে। এই প্রথম প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চনও। এর আগে পরিচালক নাগ অশ্বিন জানিয়েছিলেন, মূলধারার কোনো নায়িকাই এই ধরনের চরিত্র আগে করেননি। তাই দীপিকাকে নিয়ে তিনি খুব উত্তেজিত। আর প্রভাসের সঙ্গে অভিনেত্রীর জুটিটাও দর্শকদের খুব পছন্দ হবে বলেই আশাবাদী পরিচালক।

Related Articles