টাইমলাইনবিনোদন

দীপিকার আঙুল থেকে উধাও বিয়ের আংটি! রণবীরের সঙ্গে সংসার ভাঙার গুঞ্জনই কি তবে সত‍্যি?

বাংলাহান্ট ডেস্ক: বিগত কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। অতি সম্প্রতি স্বামী রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্কের অবনতির খবর শোনা গিয়েছিল। তারপর থেকেই সংবাদ শিরোনামে ঘোরাফেরা করছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, রণবীরের সঙ্গে সংসারে নাকি ভাঙন ধরেছে তাঁর। এর মধ‍্যেই দীপিকার সাম্প্রতিক একটি ভিডিও বিচ্ছেদের গুঞ্জন আরো তীব্র করেছে।

কিছুদিন আগেই হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপিকা। তারপরেই ছড়ায় ভাঙনের রটনা। বিষয়টা নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব‍্য করেননি দীপিকা। তবে সুস্থ হওয়ার কয়েকদিনের মধ‍্যেই মুম্বই বিমানবন্দরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন তিনি। সেখানেই অভিনেত্রীকে দেখে ফের জল্পনা শুরু হয়েছে নেটমাধ‍্যমে।


এদিন একটি ঢিলেঢালা ডেনিম জিন্স, কালো ফুলহাতা টপের উপরে সাদা কালো স্ট্রাইপ সোয়েটার পরেছিলেন দীপিকা। বেশ হাসিমুখেই পাপারাৎজির ক‍্যামেরার সামনে পোজ দেন তিনি। কিন্তু যেটা নেটিজেনদের নজর কেড়েছে সেটা হল, হাতে বিয়ের আংটি পরেননি দীপিকা।

সাধারণত আংটিটি সবসময়ই আঙুলে পরে থাকতে দেখা যায় দীপিকাকে। কিন্তু এদিন তাঁর আঙুলে আংটিটি না দেখে স্বাভাবিক ভাবেই চাঞ্চ‍ল‍্য ছড়ায় নেটমাধ‍্যমে। অনেকে দাবি করেন, বিয়ের আংটি পরেননি দীপিকা। তার মানেই সত‍্যিই বিয়ে ভাঙছে তাঁর। কিন্তু অভিনেত্রীর আংটি না পরার পেছনে আসল কারণটা কী?

আসলে কিছুদিন আগেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল দীপিকাকে। আর হাসপাতালে ভর্তি হলে চিকিৎসকদের পরীক্ষা নিরীক্ষার সুবিধার্থে সমস্ত অলঙ্কার খুলে রাখতে হয়। এই কারণেই আংটিটা খুলেছিলেন তিনি এবং সম্ভবত আর পরা হয়নি। সংবাদ মাধ‍্যম সূত্রে জানা গিয়েছে, দীপিকা বেঙ্গালুরুতে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছেন। অসুস্থতার সময়ে মায়ের থেকে ভাল দেখভাল আর কেই বা করতে পারবে?

প্রসঙ্গত, সম্প্রতি দীপিকা সম্পর্কে কিছু কথা বলতে শোনা গিয়েছিল রণবীরকে। এক ইভেন্টে উপস্থিত হয়ে অভিনেতা বলেন, “নজর না লাগে! আমাদের প্রথম পরিচয় এবং সম্পর্কের সূত্রপাত ২০১২ তে। অর্থাৎ ২০২২ আমার এবং দীপিকার ১০ বছর।” এভাবেই সমস্ত রটনার অবসান করেছেন রণবীর, এমনটাই মনে করছেন দীপবীর ভক্তরা।

Related Articles