টাইমলাইনবিনোদন

ভবিষ্যতে মা হতে চান কিনা তা নিয়ে মুখ খুললেন দীপিকা

বাংলা হান্ট ডেস্ক: গতবছরের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দু’জনে। ইতালিতে বিয়ে সেরে ডেস্টিনেশন ওয়েডিং সেরে বিবাহিত জীবনে দিকে পথ চলা শুরু করেছেন তাঁরা। বিয়ের পর রণবীর প্রথমে ‘সিম্বা’ এবং ‘৮৩’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। অন্যদিকে, দীপিকা ব্যস্ত ‘ছপক’ এবং ‘৮৩’ নিয়ে। দুজনেই এখন বেজায় ব্যস্ত নিজেদের কেরিয়ার নিয়ে। এমন সময়ে পরিবার পরিকল্পনা কথা কি তাঁরা ভাবছেন? দীপিকার কি তবে এবার মা হতে যাচ্ছেন? 

সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় দীপিকা পাডুকনকে। য়ার উত্তরে দীপিকা বলেন, তিনি এবং রণবীর দু’জনেই বাচ্চা খুব ভালবাসেন। এবং ভবিষ্যতে নিজেদের একটি সন্তান ও নিতে চান তাঁরা। কিন্তু এই মুহূর্তে দাঁড়িয়ে বাবা-মা হওয়ার কোনও পরিকল্পনা তাঁদের নেই। আপাতত কেরিয়ারের এই পর্যায়ে এসে তাঁরা এই মুহূর্তে কোনওভাবেই সন্তানের কথা ভাবছেন না।

এসবের পাশাপাশি দীপিকা আরও বলেন, একটি বয়সের পর সমাজে সবাই প্রশ্ন করতে শুরু করেন, কবে বিয়ে করছেন? বিয়ের পর শুরু হয় আরও একদফা নতুন প্রশ্নের পালা। যেখানে বার বার জিজ্ঞাসা করা হয়, সন্তান হচ্ছে কবে? কিন্তু সমাজের বিভিন্ন লোক নানা ধরনের প্রশ্ন করলেও, তাতে কিছু যায় আসে না তাঁদের। কারণ নির্দিষ্ট সময় না এলে, তাঁরা বাবা-মা হওয়ার চিন্তা ভাবনা করতে পারছেন না বলে স্পষ্ট জানান দীপ্পি।

প্রসঙ্গত, দীপিকার পরবর্তী ছবি ‘ছপক’ জানুয়ারি ২০২০ তে মুক্তি পেতে চলেছে। মেঘনা গুলজার পরিচালিত এই ছবিতে দীপিকার সঙ্গে দেখা যাবে বিক্রান্ত মাসে কে।

Leave a Reply

Close
Close