টাইমলাইনভারত

যেই হোয়াটসঅ্যাপ গ্রুপে ড্রাগস নিয়ে চ্যাট হত, সেই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা

বাংলা হান্ট ডেস্কঃ সুশান্ত সিং এর মৃত্যুতে ড্রাগস কানেকশন সামনে আসার পর বলিউডের অনেক বড়বড় নক্ষত্রদের নাম সামনে এসেছে। আর NCB এর র‍্যাডারে যেই বলিউড অভিনেত্রীর নাম সবার আগে, তিনি হলে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। রিয়া চক্রবর্তীর গ্রেফতারীর পর এনসিবি এর টিম আজ অভিনেত্রী রকুল প্রীত সিংকে জিজ্ঞাসাবাদ করছে, আরেকদিকে এই মামলায় এনসিবির হাতে বড় তথ্য এসেছে। এনসিবি এর সুত্র অনুযায়ী, যেই হোয়াটসঅ্যাপ গ্রুপে ড্রাগস নিয়ে কথাবার্তা চলত, সেটার অ্যাডমিন ছিলেন দীপিকা পাড়ুকোন।

NCB এর সুত্র অনুযায়ী, ওই গ্রুপ ২০১৭ সালে বানানো হয়েছিল। আর সেই গ্রুপে দীপিকা, জয়া সাহা এবং করিশমা প্রকাশ ছিলেন। ওই গ্রুপে দীপিকা আর করিশমা ড্রাগস নিয়ে কথা বলেছিলেন। আরেকদিকে, খবর পাওয়া যাচ্ছে যে, রকুল প্রীত সিং NCB এর সামনে স্বীকার করেছেন যে, তিনি ২০১৮ সালে রিয়ার সাথে ড্রাগস চ্যাট করেছিলেন। রকুল NCB কে জানিয়েছেন যে, রিয়া চ্যাটে নিজের জিনিশ চেয়েছিল। রকুল জানান, রিয়ার ড্রাগস আমার বাড়িতে ছিল। আপাতত রকুল ড্রাগ সেবনের কথা অস্বীকার করেছে।

জানিয়ে দিই, রিয়া চক্রবর্তীর গ্রেফতারীর পর এনসিবির টিম যেখানে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান আর শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করার জন্য সমন পাঠিয়েছে, আরেকদিকে টিভি অভিনেতা সনম জোহর আর অ্যাবিগেল পাণ্ডের বিরুদ্ধে এনডিপিএস এর ধারা ২০ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।

জানিয়ে দিই, বৃহস্পতিবার টিভি অভিনেতা সনম জোহর আর অ্যাবিগেল পাণ্ডেকে জিজ্ঞাসাবাদ চালানোর জন্য তাঁদের বাড়িতে রেইড করেছিল এনসিবি। এই রেইডে তাঁদের বাড়ি থেকে গাঁজা উদ্ধার হয়েছে। দুই তারকার বিরুদ্ধে এনসিবি মামলা দায়ের করেছে। যদিও, এখনো ওনাদের গ্রেফতার করা হয় নি।

Back to top button