fbpx
টাইমলাইনবিনোদনভারতরাজনীতি

বামপন্থীদের পাশে দাঁড়ানোয় স্কিল ইন্ডিয়ার ভিডিওতে বাদ দীপিকার ছপক

বাংলাহান্ট ডেস্কঃ দীপিকা পাড়ুকোনকে  নিয়ে বিতর্ক আর শেষই হচ্ছে না। গত রবিবার জেএনইউ তে গিয়ে বাম নেত্রী ঐশী ঘোষের পাশে দাড়িয়েছিলেন প্রকাশ পাড়ুকোন কন্যা। সেই কারনে গেরুয়া পন্থী শিবির ডাক দিয়েছিল ছপক বয়কটের। সমালোচনা করেছিলেন কেন্দ্র সরকারের শাসক দলের অনেক হেভিওয়েট নেতা।

কিন্তু গেরুয়া পন্থীদের এই বয়কটের ডাকে শাপে বর হয়েছে দীপিকার। ছপকের বক্স অফিস কালেকশন তুঙ্গে। প্রথম দিনে তারা ঘরে তুলে নিয়েছে ৪ কোটি টাকা। ছপাক বয়কট আটকানো গেলেও, দীপিকা বয়কট কোথাও গিয়ে আটকানো সম্ভব হল না। রবিবার জেএনইউ কাণ্ডে ঐশী ঘোষের পাশে দাঁড়ানোর কারনেই হয়তো স্কিল ইন্ডিয়ার ভিডিও থেকে বাদ দেওয়া হল তাকে। .অনেকেই মনে করছেন ঘুরপথে দীপিকাকে বয়কট করল কেন্দ্রীয় সরকার।

২০১৫ সালে প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী স্কিল ইন্ডিয়া প্রকল্পের সূচনা করেছিলেন। ভারতের দক্ষতাহীন যুব সমাজকে দক্ষতা প্রশিক্ষন দিয়ে কর্মক্ষেত্রে প্রবেশ করানোই ছিল এই প্রকল্পের মূল লক্ষ্য। নরেন্দ্র মোদির অন্যান্য প্রকল্পের মত এই প্রকল্পের প্রচারও ছিল অভিনব।

কিছু ফিল্মের সাথে জুড়ে হয়েছিল এই প্রচার। প্রথম বরুন ধবন ও অনুষ্কা শর্মা অভিনীত সুই ধাগা ছবিতে দেখা গিয়েছিল এই প্রচার। প্রসঙ্গত, ছবিতে বরুনের সুই ধাগা সংস্থার ট্যাগলাইন ছিল made in india বা ভারতে তৈরী। ছপক ছবিতেও হওয়ার কথা ছিল এমনই প্রচার। দীপিকা ভারত লক্ষ্মী সরকারী প্রজেক্টের ব্র্যান্ড অ্যাম্বাসডর। দেখা যাক ভারত লক্ষ্মী সরকারী প্রজেক্টের ব্র্যান্ড অ্যাম্বাসডর থেকে তাকে আগামীতে সরিয়ে দেওয়া হয় কিনা।

Close
Close