fbpx
টাইমলাইনবিনোদন

দীপিকার ছবি বয়কটের ডাক, জেএনইউয়ের পাশে দাঁড়িয়ে বিজেপি নেতার তোপের মুখে অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: জেএনইউয়ের আক্রান্ত পড়ুয়াদের পাশে দাঁড়ানোয় দীপিকা পাডুকোনের আগামী ছবি বয়কট করার ডাক দিলেন বিজেপির এক নেতা। গত রবিবার পাশবিক আক্রমণের শিকার হন জেএনইউয়ের পড়ুয়ারা। তাঁদের লড়াইয়ে পাশে দাঁড়াতে ও এই ঘটনার প্রতিবাদ করতেই সশরীরে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ে হাজির হন দীপিকা। এই ‘আচরণ’এর জন্য তাঁর আগামী ছবি ‘ছপক’এর প্রদর্শন বয়কট করার ডাক দিয়েছেন বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বগ্গা।

টুইট করে বিজেপি নেতা লেখেন, “দীপিকা পাডুকোনের ছবি বয়কট করার সিদ্ধান্তে সমর্থন থাকলে এটা রিটুইট করুন”। দীপিকার জেএনইউ পড়ুয়াদের পাশে দাঁড়ানোয় একাংশ মন্তব্য করেন, আসন্ন ছবির প্রচারের জন্যই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। এসব কিছুই যে শুধুমাত্র তাঁর ছবির ব্যবসার জন্য করা সেই নিয়েও কটাক্ষ করতে শোনা গিয়েছে অনেককে।

তবে বেশিরভাগ মানুষই দীপিকার এই কাজকে সাধুবাদ জানিয়েছেন। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করে ক্ষান্ত না থেকে তিনি যে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আক্রান্ত পড়ুয়াদের মনোবল জুগিয়েছেন সেটা অন্যান্য অনেক তারকাদের জন্যই একটা দৃষ্টান্ত বলে মনে করছেন নেটিজেনরা।

তবে শুধু দীপিকা নন, অনুরাগ কাশ্যপ, রিচা চাড্ডা, স্বরা ভাস্কর, তাপসী পন্নু, টুইঙ্কল খান্না সহ বহু তারকাই জেএনইউ কাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদে মুখর হয়েছেন। এই ঘটনার প্রতিবাদে গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে বিক্ষোভও দেখান তাঁরা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও করে জেএনইউয়ের ভয়াবহতার কথা জানান। তাঁর বাবা-মা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রয়েছেন বলে চিন্তায় কান্নায় ভেঙে পড়েন তিনি। রবিবার সন্ধ্যায় ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ সহ একাধিক পড়ুয়া আক্রান্ত হয় লোহার রড, ব্যাটের আঘাতে। এইমসে চিকিৎসা চলেছে ঐশীর। মাথায় পাচটি সেলাই নিয়েও এখনও প্রতিবাদের স্বর বজায় রেখেছেন এই বঙ্গকন্যা।

Close
Close