টাইমলাইনভারত

খুঁটি পূজা কে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল দিল্লির চিত্তরঞ্জন পার্ক কালীবাড়িতে

বাংলা হান্ট ডেস্কঃ   খুঁটি পূজা কে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল দিল্লির চিত্তরঞ্জন পার্ক কালীবাড়িতে ।অভিযোগ মন্দির কমিটির সভাপতি অসিতাভ ভৌমিক কমিটির অন্যান্য কারো সাথে কোন কথা না বলে মল মাসে খুঁটি পূজার আয়োজন করেন। এই কাজে বাধা দিতে গেলে সংগঠনের যুগ্ম সম্পাদক প্রদীপ গাঙ্গুলী কে বিনা প্ররোচনায় অসিতাভ ভৌমিক আঘাত করেন। এই নিয়ে উভয়ের মধ্যে বচসা শুরু হলে সেটা  হাতাহাতি পর্যন্ত গড়ায়।

দিল্লির মিনি বেঙ্গল বলে খ্যাত চিত্তরঞ্জন পার্ক অঞ্চলের অন্যতম মূল আকর্ষণ কালীবাড়ি। করোনা সংক্রান্ত সমস্ত বিধি-নিষেধ মেনে কমিটির পক্ষ থেকে দুর্গা পুজোর আয়োজন শুরু হয়েছিল ।সেখানে যাতে সরকারি নিয়ম অনুযায়ী 100 জনের বেশী মানুষ প্রবেশ করতে না পারে এই সমস্ত কিছুকে নিয়ে আলোচনা ছিল শুক্রবার।

এই সময় অসিতাভ ভৌমিক হঠাৎ করে খুঁটি পূজার উদ্যোগ গ্রহণ করলে কমিটির পক্ষ থেকে যুগ্ম সম্পাদক প্রদীপ গাঙ্গুলী বাধা দেন । অত্যন্ত,পেশায়  বাচিক শিল্পী প্রদীপ গাঙ্গুলী অত্যন্ত সজ্জন এবং সাংস্কৃতিক ব্যক্তি চিত্তরঞ্জন পার্ক অঞ্চলে অত্যন্ত জনপ্রিয়। ঠান্ডা মাথার এই প্রবীণ মানুষটির গায়ে হাত তোলায় উপস্থিত সবাই অসিতাভ ভৌমিকের এই কাজের প্রতিবাদ করেন। এরপর উভয়পক্ষের মধ্যে মারাত্মক অশান্তি শুরু হয় যা হাতাহাতি পর্যন্ত গড়ায়। উভয় পক্ষই থানার দ্বারস্থ হয়েছে। থানা পক্ষ থেকে মন্দিরের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ জানিয়েছে।

অভিযোগ অসিতাভ ভৌমিক এর আগেও বহুবার মন্দিরের বিভিন্ন কর্মচারীর সাথে বচশায় জড়িয়েছেন এবং গায়ে হাত পর্যন্ত তুলেছেন। এই সভাপতি কে নিয়ে বিব্রত মন্দির কমিটির প্রত্যেকে দুদিন আগে তিনি বাইরে থেকে ফিরে এসেই মন্দিরের মধ্যে দুর্গা পূজাকে কেন্দ্র করে গন্ডগোল শুরু করেছেন বলে অভিযোগ জানিয়েছেন মন্দির কমিটি।

Back to top button