টাইমলাইনভাইরালভিডিও

Viral video: ১২ তলার ব্যালকনি থেকে পড়ে যাওয়া শিশুকে বাঁচিয়ে এখন বাস্তবের হিরো এক ডেলিভারি বয়!

বাংলাহান্ট ডেস্কঃ স্যোশাল মিডিয়ায় যেমন হাস্যকর ভাইরাল ভিডিও (viral video) দেখতে পাওয়া যায়, তেমনই অনেক সময় কিন্তু বেশকিছু সাহসিকতা মূলক কর্মকাণ্ডের ভিডিও ভাইরাল হতেও দেখা যায়। এক্ষেত্রেও তাঁর ব্যতিক্রম হল না। তবে এক ডেলিভারি বয় কিন্তু এখন রিয়েল হিরো হয়ে উঠেছে নেটদুনিয়ায়।

সম্প্রতি নেটদুনিয়ায় একটি দৃশ্যের ভিডিও ভীষণভাবে ভাইরাল হয়েছে। যার পরই এক ডেলিভারি বয় মুহূর্তের মধ্যে রিয়েল হিরো হয়ে যায়। ১২ তোলার ব্যালকনি থেকে পড়ে যাওয়া এক শিশুকে বাঁচিয়ে বাস্তবের হিরো হয়ে যায় এক ডেলিভারি বয়।

দেখে নিন সেই ভিডিও-

https://twitter.com/Unicanal/status/1366438688557834240

ভিডিওতে দেখা যায়, এক বহুতলের ১২ তলার ব্যালকনি থেকে একটি শিশু ঝুলন্ত অবস্থায় রয়েছে। কোন ভাবে হয়ত খেলতে খেলতে বাড়ির ব্যালকনিতে চলে যায় ওই শিশুটি। বিপদ বুঝতে পেরে অবুঝ শিশুটিও চিৎকার করতে থাকে। নীচে দাঁড়িয়ে অনেকক্ষণ থেকেই এক ডেলিভারি বয় একটি শিশুর কান্নার আওয়াজ পাচ্ছিল। কিন্তু আওয়াজটা ঠিক কোথা থেকে আসছিল, তা ঠাহর করতে পারছিল না সে।

আচমকাই উপরে তাকাতেই দেখে উপর থেকে একটি শিশু ব্যালকনি থেকে ঝুলছে। কিছু বুঝে ওঠার আগেই শিশুটিকে ব্যালকনি থেকে পড়ে যেতে দেখে ওই ডেলিভারি বয়। দিশেহারা হয়েই ছুটে গিয়ে লুফে নেয় বছর ২-এর ওই শিশুটিকে। ভাগ্য সহায় ছিল বলে, শিশুটি সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে রক্ষা পেয়ে যায়। সামান্য আঘাত ছাড়া বড় কোন ক্ষতি হয়নি শিশুটির।

এই গোটা ঘটনাটির ভিডিও উল্টো দিকের ফ্ল্যাটে থাকা এক ব্যাক্তি রেকর্ড করে স্যোশাল মিডিয়ায় শেয়ার করেন, যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button