fbpx
টাইমলাইনবিনোদন

বিকিনি পরে সাইকেল, উষ্ণতার পারদ চড়াচ্ছেন লাস‍্যময়ী মডেল

বাংলাহান্ট ডেস্ক: ডেমি রোজকে হয়তো অনেকেই চেনেন। বা না চিনলেও কোনও না কোনও সময় নাম নিশ্চয়ই শুনে থাকবেন। আর যারা শোনেননি তারা দেখে নিন এই ছবিগুলি। মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ও প্রখ‍্যাত মডেল হলেন ডেমি। নানান নামজাদা ফ‍্যাশন ম‍্যাগাজিনের কভার গার্ল হিসাবে প্রায়ই চোখে পড়ে তাঁর মুখ। অসাধারন ফিগার ও লাস‍্য দিয়ে প্রচুর মানুষের মনে দাগ কেটেছেন ডেমি। আর তাঁর অনুরাগীর সংখ‍্যাও উত্তরোত্তর বেড়েই চলেছে। হেন নামজাদা মডেল সোশ‍্যাল মিডিয়াতেও যে যথেষ্ট সক্রিয় থাকবেন সে কথা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে মাঝে মাঝেই ছবি শেয়ার করেন ডেমি। বেশির ভাগ সময়েই স্বল্প পোশাকে ফটোশুট করেন তিনি। আর সেইসব ছবি পুরুষের মনে ঝড় তুলতে যথেষ্ট। নিজের ওপর যথেষ্ট বিশ্বাস রয়েছে ডেমির। তার প্রতিফলনই পাওয়া যায় মডেলের ফটোশুটে।

সম্প্রতি আরো কিছু ছবি শেয়ার করেছেন ডেমি। গোলাপি বিকিনি পরে সাইকেল চালাতে দেখা গিয়েছে তাঁকে। ভেনিস বিচে এই ছবি তুলেছেন তিনি। এই ছবি দেখেই রাতের ঘুম উড়েছে নেটজনতার। ইতিমধ‍্যেই ৫ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে ডেমির ছবিতে।

প্রসঙ্গত, বিদেশের বিভিন্ন জনপ্রিয় ফ‍্যাশন ম‍্যাগাজিনের জন‍্য ফটোশুট করেন ডেমি রোজ। কভার ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। এই মুহূর্তে ইনস্টাতে ডেমির ফলোয়ারের সংখ‍্যা ১৩.২ মিলিয়ন।

Back to top button
Close
Close