fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

চুক্তিবদ্ধ হওয়ার সত্ত্বেও বোর্ডের অনুমতি না নিয়ে অনুশীলনে নেমে বিতর্কে ভারতীয় পেসার।

কেন্দ্রীয় সরকার খেলার মাঠ গুলি খোলার অনুমতি দেওয়ার পরেই করোনা ভাইরাসের মাঝেই প্রথম ভারতীয় ক্রিকেটার হিসাবে আউটডোর ট্রেনিংয়ে নেমে পড়েন ভারতীয় পেসার শার্দুল ঠাকুর। মুম্বাইয়ের এই পেসার অনুশীলনে নেমে পড়েন স্থানীয় পালঘর জেলার বাইসারের মাঠে। শার্দুল ঠাকুরই ভারতীয় ক্রিকেট বোর্ডের সাথে চুক্তিবদ্ধ প্রথম ক্রিকেটার যিনি অনুশীলনে নেমে পড়লেন কিন্তু অনুশীলন নামলেও ভারতীয় ক্রিকেট বোর্ডকে কোন প্রকার জানানোর প্রয়োজন মনে করেনি শার্দুল ঠাকুর। আর শার্দুল ঠাকুরের এমন কর্মকাণ্ড মোটেও ভাল চোখে দেখছেন না বোর্ডের কর্মকর্তারা।

দেশ জুড়ে চতুর্থ দফায় লকডাউন শুরু হওয়ার পরেই মহারাষ্ট্র সরকার রাজ্যের গ্রীন এবং অরেঞ্জ জোন গুলিতে স্টেডিয়ামে একা একা ট্রেনিংয়ের অনুমতি দিয়েছে। আর এই অনুমতি পাওয়ার পরেই ট্রেনিংয়ে নেমে পড়েছেন ভারতীয় পেসার শার্দুল ঠাকুর। সংবাদ সংস্থা পিটিআইকে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘দীর্ঘ দুই মাস পর আমি অনুশীলনে নামলাম, এতদিন পর অনুশীলন করতে পেরে আমার খুবই ভালো লাগছে।’

এইদিকে বোর্ডের কাছে কোন প্রকার অনুমতি না নিয়েই শার্দুল ঠাকুর আউটডোর অনুশীলনে নেমে পড়েছেন। এই বিষয়ে সংবাদ সংস্থাকে এক বোর্ড কর্তা জানিয়েছেন “শার্দুল ঠাকুর ভারতীয় ক্রিকেট বোর্ডের সাথে চুক্তিবদ্ধ ক্রিকেটার। সেই সূত্রে অনুশীলনে নামার আগে ওর বোর্ডকে এই ব্যাপারে জানানো উচিত ছিল। কিন্তু ভারতীয় বোর্ডকে কোন রকম জানানোর প্রয়োজন মনে না করে ও নিজের মতো করে অনুশীলন শুরু করে দিয়েছে। এটা ওর ঠিক হয় নি।”

Back to top button
Close
Close