fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

বাবা তারকা ব্যাটসম্যান হওয়ার সত্ত্বেও ওয়ার্নারের মেয়ের ইচ্ছা ভবিষ্যতে বিরাট কোহলি হবেন।

আইভি ওয়ার্নার ইনি হলেন বিখ্যাত অজি তারকা ডেভিড ওয়ার্নারের মেয়ে। ইতিমধ্যেই ডেভিড ওয়ার্নের মেয়ের একটি ভিডিও স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ডেভিড ওয়ার্নারের মেয়ে আইভি ওয়ার্নার বলছে আমি ‘বিরাট কোহলি, আমি তৈরি।’ নিজেদের বাড়ির বারান্দায় ওয়ার্নার এবং তার স্ত্রী ক্যাডিস তাদের দুই সন্তান ইন্ডি এবং আইভি কে নিয়ে ক্রিকেট খেলছিলেন। সেই সময় হঠাৎই ওয়ার্নারের মেয়ে আইভি বলে উঠেন তিনি বিরাট কোহলি। আর এই ভিডিও নিজের স্যোসাল মিডিয়ায় আপলোড করেন ওয়ার্নারের স্ত্রী ক্যাডিস।

এই ভিডিওটি নিজের টুইটার হ্যান্ডেলে আপলোড করে ক্যাডিস লিখেছেন যে আমাদের মেয়ে তার জীবনের অনেকটা সময় ভারতবর্ষে কাটিয়েছে আর তাই ভারতবর্ষ তার কাছে খুবই প্রিয়। ওয়ার্নার দীর্ঘদিন ধরে আইপিএল খেলছেন আর তাই ভারতবর্ষের প্রত্যেকটি খেলোয়াড়ের সঙ্গে ইতিমধ্যে তার সুসম্পর্ক স্থাপন হয়েছে। এই সুবাদে ওয়ার্নারের স্ত্রীও দীর্ঘদিন ভারতবর্ষে কাটিয়েছেন এবং তার সন্তানদের নিয়ে তিনি আইপিএলের প্রায় প্রতিটি ম্যাচে দেখতে যান। আর আইপিএল দেখার সুবাদে ইতিমধ্যেই ভারতের প্রতিটি খেলোয়াড় ওয়ার্নারের মেয়ে ক্যাডিসের খুব পরিচিত হয়ে গিয়েছে।

অপরদিকে ওয়াটারের মেয়ে তিনি নিজের মুখে জানিয়েছেন যে বিশ্বের সমস্ত ক্রিকেটারদের মধ্যে তার পছন্দের হল ভারত অধিনায়ক বিরাট কোহলি। আর তাই নিজের বাবা এত বড় একজন ক্রিকেটার হওয়া সত্ত্বেও তিনি ভবিষ্যতে বিরাট কোহলি হতে চান।

Leave a Reply

Close
Close