টাইমলাইনটেক নিউজ

মাত্র ৫ টাকায় ১ জিবি ডেটা, সাথে Disney + Hotstar VIP সাবস্ক্রিপশন, Airtel নিয়ে এল দুর্দান্ত অফার

বাংলা হান্ট ডেস্কঃ টেলিকমের দুনিয়ায় বেশকিছু দুরন্ত অফার এনে এখন রীতিমতো রাজ করছে জিও। এখন মুকেশ আম্বানির জিওকে টেক্কা দেওয়া রীতিমতো কঠিন কাজ বাকি টেলিকম সংস্থা গুলির জন্য। তবে আস্তে আস্তে অন্যান্য টেলিকম সংস্থাগুলিও বড় ধরনের চমক দিতে শুরু করেছে। এবার সেই তালিকায় যুক্ত হলো এয়ারটেলের (Airtel) নাম। বিশেষত এখনকার দর্শকদের ওটিটি প্ল্যাটফর্ম প্রীতির কথা মাথায় রেখে এক দুর্দান্ত অফার নিয়ে এলো এয়ারটেল। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক এই অফারটি সম্পর্কে।

এয়ারটেলের ৪৪৮ টাকা রিচার্জ প্ল্যানটিতে রয়েছে বেশ কিছু আকর্ষণীয় সুবিধা। প্রথমেই জানাই এর ভ্যালিডিটি মাত্র ২৮ দিন। কিন্তু প্রতিদিন গ্রাহক পাবেন ৩ জিবি করে হাই স্পিড ডাটা। যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল তো বটেই সাথে সাথেই রয়েছে প্রতিদিন বিনামূল্যে ১০০ টি এসএমএস পাঠানোর সুবিধা।

এই প্ল্যানের সবথেকে চমৎকার অফার হল, Disney + Hotstar VIP সাবস্ক্রিপশন অফার। অর্থাৎ আপনি যদি এই প্রিপেইড প্ল্যান ব্যবহার করে এয়ারটেলের গ্রাহক হন তবে সম্পূর্ণ বিনামূল্যে এক বছরের জন্য পেয়ে যাবেন Disney + Hotstar VIP সাবস্ক্রিপশন। সাধারণত এর জন্য খরচ করে ৩৯৯ টাকা। কিন্তু এয়ারটেলের গ্রাহক হয় আপনাকে এর জন্য কোন খরচ করতে হবে না।

Bharti airtel

সেদিক থেকে দেখতে গেলে সারা মাসে আপনি পাবেন ৮৪ জিবি ডেটা, অর্থাৎ শুধু ডাটা খরচ হিসাব করলে ১ জিবি ডেটার জন্য এয়ারটেল আপনার কাছ থেকে নিচ্ছে মাত্র ৫.৩ টাকা। তাই যারা অনলাইন ওটিটি প্ল্যাটফর্মের ব্যবহারে রীতিমতো মশগুল। তাদের জন্য এই অফার নিশ্চয়ই হয়ে উঠতে পারে সোনায় সোহাগা।

Related Articles

Back to top button