‘দুই পৃথিবী’র পর ফের অসাধ্য সাধন! দেবের সঙ্গে এক ছবিতে কাজ করা নিয়ে অকপট জিৎ

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে (Tollywood) প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর যে অভিনেতারা হিরোর তকমা পেয়েছেন তাদের মধ্যে অন্যতম দেব এবং জিৎ। অভিনয়ের ক্ষেত্রে দেবের (Dev) থেকে জিৎ (Jeet) সিনিয়র হলেও দুজনের মধ্যে রয়েছে সুস্থ প্রতিযোগিতা। হাত মিলিয়ে বাংলা ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে চলেছেন তাঁরা। তবে একই ছবিতে খুব কমই দেখা যায় তাঁদের।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘দুই পৃথিবী’ ছবিতে প্রথম বার একসঙ্গে দেখা গিয়েছিল দেব এবং জিৎকে। আর ওটাই ছিল শেষ। তারপর থেকে আর কোনো ছবিতেই একসঙ্গে দেখা মেলেনি দেব জিতের। যদিও একে অপরের ছবির প্রতি শুভ কামনা জানিয়েছেন তাঁরা। ছবি ভাল ব্যবসা করুক, এটাই চেয়ে এসেছেন তাঁরা বরাবর।

jeet

ইদানিং দুজনকেই পাল্লা দিয়ে ছবি রিলিজ করতে দেখা যাচ্ছে। বিগত কয়েক বছর ধরে একের পর এক ছবির ঘোষণা করে চলেছেন দেব। জিৎও কিন্তু কিছু কম যান না। আগামীতে ‘চেঙ্গিজ’ ছবিতে দেখা যাবে তাঁকে। একই সঙ্গে বাংলা এবং হিন্দি দুই ভাষায় মুক্তি পাবে ছবিটি। টলিউডের কোনো ছবির ক্ষেত্রে যা প্রথম।

কিন্তু দেব জিতের অনুরাগীরা রয়েছেন আরো বড় কোনো সুখবরের অপেক্ষায়। ফের কোন ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের, সেটাই জানতে চান সকলে। সম্প্রতি জিতের চেঙ্গিজ নিয়ে শুভেচ্ছা জানিয়ে প্রশংসা করেন দেব। আর তারপরেই গুঞ্জন ছড়ায়, আবারো নাকি একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁদের।

dev catering

সম্প্রতি এ বিষয়ে জিৎকে প্রশ্ন করা হলে বিষ্ফোরক মন্তব্য করেন তিনি। অভিনেতা বলেন, তিনি নিশ্চিত করে বলতে পারেন যে তাঁরা একসঙ্গে কোনো ছবি করছেন না। অন্তত শীঘ্রই এমন কিছু করার কোনো সম্ভাবনা নেই তাঁর জানা মতে। দেব চেঙ্গিজ এর জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন, এর জন্য অবশ্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন জিৎ।

প্রসঙ্গত, চেঙ্গিজের হাত ধরে বলিউডে পা রাখছেন জিৎ। একই সঙ্গে একই দিনে বাংলা এবং হিন্দি দুই ভাষাতেই মুক্তি পেতে চলেছে এই ছবি, বাংলা ছবির জগতে যা প্রথম বার। এ বিষয়ে দেব বলেছিলেন, চেঙ্গিজ তাঁর খুব কাছের একজন মানুষের ছবি। তবে শুধু চেঙ্গিজ বলেই নয়, অন্য কোনো ছবি এই পদক্ষেপটা নিলেও সেটা শেষমেষ বাংলা ছবিরই জয়।