fbpx
টাইমলাইনবিনোদন

পুজোয় কিশমিশ বিতরণ করবেন দেব-রুক্মিনী, সবাইকে আমন্ত্রণ জানালেন দেব!

বাংলাহান্ট ডেস্ক:  সবেমাত্র কাল গিয়েছে ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে। এর মধ্যেই দূর্গাপুজোর পরিকল্পনা করে ফেলেছেন দেব ও রুক্মিনী। পুজোয় দেদারে কিশমিশ বিলি করতে চলেছেন দুজনে। হ্যাঁ, ঠিকই পড়েছেন। পুজোতে এমনটাই পরিকল্পনা করেছেন তাঁরা। সেই জন্য সকলকে আমন্ত্রণও জানিয়েছেন দেব।

বিষয়টা খুলে বলা যাক। প্রেম দিবসের আগেই দেব জানিয়েছিলেন যে নতুন কিছু সুখবর আসতে চলেছে ভ্যালেন্টাইনস ডেতে। যেমন কথা তেমন কাজ। প্রেম দিবসে একটি মিষ্টি প্রেমের গল্প নিয়ে হাজির হয়েছেন দেব। এই গল্পের নায়ক নায়িকা দেব ও রুক্মিনী। ভাবছেন, এ আর এমন কী কথা। দেব ও রুক্মিনী যে সম্পর্কে রয়েছেন সেটা অফিশিয়াল না হলেও সকলেই জানেন। আসলে এই গল্প নিয়ে রিয়ালের নয়, বরং রিলের। পুজোর আগামী ছবির টিজার এখনই লঞ্চ করে দিয়েছেন দেব। ছবির নাম ‘কিশমিশ’

টিজারটি অ্যানিমেটেড। প্রথমেই নিজেকে ফেলুদা বলে পরিচয় দেন দেব। তবে এই ফেলু সেই ফেলু নয়, বারে বারে ফেল করেই নাম ফেলুদা হয়ে গিয়েছে বলে জানান অভিনেতা। তার আসল নাম কৃশানু। সে একটি মেয়েকে ভালবাসে, তাকে বিয়ে করার স্বপ্নও দেখে। কিন্তু মেয়েটিকে বিয়ের কথা বললেই সে রেগে যায়। বলা বাহুল্য মেয়েটি রুক্মিনী। শেষ পর্যন্ত বিয়েটা হবে কি না সেই বিষয়ে দেব এখনও কিছুই জানাননি। শুধু বলেছেন, তাঁর বিয়ে হোক বা না হোক, সবারই আমন্ত্রণ রইল।

এই ছবির পরিচালনা করছেন পরিচালক রাহুল মুখার্জি। এর আগে সায়রা বানু নামে একটি ছবির পরিচালনা করলেও শেষ পর্যন্ত মুক্তি পায়নি সেই ছবি। সেখানে অভিনয় করেছিলেন রাজকুমার রাও। তাই বলা যায়, দেব ও রুক্মিনীর এই ছবিই তাঁর পরিচালক হিসাবে প্রথম ছবি। প্রসঙ্গত, এই মুহূর্তে আবির চ্যাটার্জিরক বিপরীতে সুইজারল্যান্ড ছবিতে দেখা যাবে রুক্মিনীকে। অপরদিকে দেব ব্যস্ত রয়েছেন তাঁর আরও একটি ছবি গোলন্দাজ নিয়ে।

Back to top button
Close
Close