টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

তারকা প্রার্থীদের নিয়ে বিক্ষোভ, মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের হয়ে সরব তৃণমূল সাংসদ দেব

বাংলাহান্ট ডেস্ক: তৃণমূলে (tmc) এবার বড়সড় চমক দিয়ে একাধিক তারকাকে প্রার্থী করা হয়েছে। টিকিট পাননি বেশ কয়েকজন বিধায়ক, মন্ত্রী। তাই নিয়ে ইতিমধ‍্যেই বিক্ষোভ শুরু হয়ে গিয়েছে তৃণমূলের একাংশে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন ঘাটালের তৃণমূল সাংসদ দেব (dev)।

সম্প্রতি পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরার গ্রামীণ মেলায় উপস্থিত হন দেব। ডেবরায় এবার তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন হুমায়ুন কবীর। তাঁর হয়ে প্রচারও সারেন দেব। এই দিনই তৃণমূলের অভিনেতা সাংসদ মুখ খোলেন প্রার্থী তালিকা নিয়ে। তিনি বলেন, যাদের দিদি ভালো বুঝেছেন তাদের প্রার্থী করেছেন। সবার উচিত তাদের সম্মান করা।


কাজের নিরিখে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের মতো আর কেউ নেই। এমনটাও মন্তব‍্য করেন দেব। পাশাপাশি শিল্পীদের কাজের সুযোগ করে দেওয়ার জন‍্য মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে ধন‍্যবাদও জানান তিনি।

শুক্রবার তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলন করে প্রার্থী তালিকা ঘোষনা করেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। প্রত‍্যাশা মতোই বেশ কয়েকজন নতুন যোগদানকারী তারকাকে এবারের বিধানসভা ভোটে প্রার্থী বানানো হয়েছে তৃণমূলের তরফে।

সদ‍্য যোগদানকারী রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়, অদিতি মুন্সি, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ সকলেই পেয়েছেন টিকিট। বাঁকুড়া থেকে প্রার্থী হচ্ছেন সায়ন্তিকা। ব‍্যারাকপুর থেকে রাজ চক্রবর্তী, অদিতি মুন্সি দাঁড়াচ্ছেন রাজারহাট থেকে। আসানসোল দক্ষিণ থেকে দাঁড়াচ্ছেন সায়নী ঘোষ।

টেলি অভিনেত্রী লাভলি মৈত্র প্রার্থী হচ্ছেন সোনারপুর দক্ষিণ থেকে। উত্তরপাড়া থেকে কাঞ্চন মল্লিক, শিবপুর থেকে প্রার্থী হচ্ছেন মনোজ তিওয়ারি। কৃষ্ণনগর উত্তর থেকে দাঁড়াচ্ছেন কৌশানি মুখার্জি। সদ‍্য যোগ দেওয়া অধিকাংশ তারকাকেই প্রার্থী করা হয়েছে এবার তৃণমূলের তরফে।

অপরদিকে চেনা বিধায়কদের টিকিট না দিয়ে তারকা প্রার্থীদের কেন দেওয়া হল? প্রশ্ন তুলেছে তৃণমূলের একাংশ। রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়, সায়নী ঘোষকে দেওয়া হয়েছে ‘বহিরাগত’ তকমা।

Back to top button