টাইমলাইনবিনোদন

‘এলো রে মা’, জমাটি পুজোর গানে মা দুগ্গাকে বরন করলেন দেব সেন

বাংলাহান্ট ডেস্ক: বাঙালিদের একটি কথা খুব প্রচলিত, ‘পুজো আসবে আসবেই ভাল’। একথার সঙ্গে বেশির ভাগই একমত হবেন। কারণ প্রাক পুজোর যে উন্মাদনা, প্রস্তুতির মধ‍্যে যে অপেক্ষা তার কোনো তুলনা হয় না। পাঁচ দিনের উৎসবের সঙ্গে জড়িয়ে থাকে কতই না আবেগ। নতুন জামাকাপড়, মজা হুল্লোড়ের সঙ্গে সঙ্গে সঙ্গীতপ্রেমীরা অপেক্ষা করে থাকেন পুজোর গানের জন‍্য।

পুজো উপলক্ষে বহু সঙ্গীত পরিচালক, গায়কই প্রকাশ করেন মিউজিক ভিডিও বা অ্যালবাম। যুগ বদলানোর সঙ্গে সঙ্গে বেড়েছে তাতে চমকের পরিমাণও। কিছু কিছু গান মনে দাগ কেটেছে শ্রোতাদের। এর মধ‍্যে অন‍্যতম জনপ্রিয় সঙ্গীত পরিচালক দেব সেনের (dev sen) নতুন মিউজিক ভিডিও। জিৎ, সোহম চক্রবর্তী সহ একাধিক টলিউড তারকাদের জন‍্য গান বেঁধেছেন তিনি। ‘মুখরোচক’ পরিবারের সঙ্গে মিলে এবার নিজের পুজোর গানে শ্রোতাদের মুগ্ধ করার জন‍্য নেমে পড়েছেন আসরে।


এ বছর পুজোয় মুক্তি পেয়েছে দেব সেনের নতুন মিউজিক ভিডিও ‘এলো রে মা’। গানে সুর দেওয়ার পাশাপাশি তিনি নিজেও নেমে পড়েছেন ময়দানে। ভিডিওতে অভিনয় করতে দেখা গেল তাঁকেও। গানের মাঝে একটি গোপা দাসের লেখা ছোট কবিতার অংশ রাখা হয়েছে। আবৃত্তি করেছেন প্রোফেসর ডঃ সুজয় বিশ্বাস।

হাল আমলের র‍্যাপ মিউজিকের বাড়বাড়ন্তের মাঝে শ্রোতাদের কাছে ব‍্যাপারটা বেশ অভিনব। গানের সঙ্গে সুন্দর ভাবে মিলে গিয়েছে কবিতার অংশটি। দেব সেন জানালেন, মিউজিক ভিডিওর পুরো ভাবনাটাই তাঁর। অভিনয় করেছেন বিউটি সাহা, ডঃ সুজয় বিশ্বাস, প্রণব চন্দ্র, স‍্যামি এব‌ং ‘মুখরোচক’ পরিবার। সঙ্গে খোদ সঙ্গীত পরিচালক তো রয়েছেনই।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শুভঙ্কর বোস। শুটিং হয়েছে কিছুটা দমদমে এবং মুখরোচক কোম্পানির গার্ডেনে। ‘দেব সেন মিউজিক’ ইউটিউব চ‍্যানেলে ইতিমধ‍্যেই মুক্তি পেয়েছে ‘এলো রে মা’। চার দিনেই ভিউ সংখ‍্যা দু হাজার ছুঁইছুঁই। পুজোর গান যে জমে গিয়েছে তা কি আর বলার অপেক্ষা রাখে?

Related Articles

Back to top button