টাইমলাইনবিনোদনভাইরাল

বোকাচো** মতো জোকস বললে এবার ধরে ক্যালাবো – দেব, ইন্টারভিউতে সরাসরি থ্রেড !

উদয়ন বিশ্বাস :বাংলা সব থেকে বড় উৎসব দুর্গা উৎসব। এই উৎসবে প্রতিবছরই হলিউড, টলিউডের এবং বলিউড নতুন নতুন ছবি প্রকাশ পায়। এবছর দেবের নতুন প্রোডাকশন হাউস এর থেকে একটি ছবি প্রকাশ পেয়েছে, ছবিটির নাম পাসওয়ার্ড। সেখানে বিখ্যাত অভিনেতা অভিনয় করছে পরব্রত কিন্তু দেবের মুখ থেকে হাসির আড্ডা দিতে গিয়ে ভিডিওর শেষে একটি কুরুচি মন্তব্য করেছেন। একটি সোশ্যাল মিডিয়া একটি ইউটিউব চ্যানেলে ভিডিও আপলোড করা হয়েছে।

বাংলায় সবথেকে বড় জনপ্রিয় অভিনেতা দেব তার নিজস্ব প্রোডাকশন হাউজ থেকে সকল বাঙালি কে পুজোতে একটি সিনেমা উপহার দিয়েছেন। সেই সিনেমা মূলত সমাজের যেভাবে ক্রাইম চলেছে তার রূপকথার সিনেমাটি তৈরি করেছেন। সেখানে অভিনয় করেছেন আর এক জনপ্রিয় অভিনেতা পরমব্রত কিন্তু দেব যে একজন সাংসদ এবং সিনেমা জগতের অত্যন্ত গুরুত্বপূর্ণ অভিনেতা, তার মুখ থেকে এইরকম একটি শব্দ যা বাংলার কৃষ্টি আঘাত করে কিন্তু তার এই মন্তব্য নিয়ে সমালোচনা হলেও, তার সিনেমা গুলো বিগত কয়েক বছর ধরে বাংলায় নতুন দিশা দেখিয়েছে। প্রত্যেক বছরই তারা কোন না কোন সিনেমা বাংলার মানুষকে আকর্ষণ করেছে, ফলে সফলতম অভিনেতার মুখ থেকে এইরকম একটি কথা যা বাংলার দর্শকরা চায় না বলে আমাদের মনে হয়েছে।

দেব বাঙালির অন্যতম গর্বের, অভিনেতার সাথে সাথে তিনি সামাজিক মানুষের কাজ করার জন্য তিনি দুইবার ভোটের ময়দানে লড়েছেন এবং সাংসদ হয়েছেন। এবছর তিনি ঘাটাল থেকে জয়লাভ করেছেন তৃণমূল কংগ্রেসের টিকিটে কিন্তু তার এই হাসির আড্ডা হঠাৎ কেন এরকম কুরুচিকর শব্দ তিনি ব্যবহার করলেন এই নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে।

সিনেমার জগতে এরকম শব্দ দর্শকদের কাছে আকর্ষণ করে তোলে, তিনি যে বাস্তবে এ কথা কোনদিন বলেছেন বলে আমাদের জানানেই। এই মন্তব্য যে নিছকই সিনেমা মানুষকে আকৃষ্ট করা ছাড়া আর কিছু নয় তা ভিডিও টি পুরোটা দেখলো বোঝা যাবে। এটাই তার বড় প্রমাণ বলে মনে করা হচ্ছে, কারণ একাধিক বাংলা এবং বিভিন্ন ধরনের সিনেমা গালিগালাজের শব্দ ব্যবহার করা হয় সেখানে অভিনেতা কে দর্শকের চাহিদা মেটাতে শব্দটি বলতে হয়। এর সাথে কোন অভিনেতা কে বাজে বলা ঠিক নয়।

দেবের এই যে গালিগালাজ তা নিছকই মজা করে ভিডিওটি করেছে বলে আমাদের মনে হয়েছে। এই ভিডিওর সত্যতা ‘বাংলা হান্ট’ যাচাই করেনি কিন্তু দেবের এই শব্দ গুলো ভালো লাগার কারণে ভিডিওটি তৈরি করা হয়েছে বলে মনে করা হয়ছে। দেবের নতুন মুভি পাসওয়ার্ড পুজোতে দারুণ মানুষের সাড়া পেয়েছে এবং আগামী দিন আরো ভালো কাজের জন্য বাংলা দর্শকরা দেবের কাছে অপেক্ষায় থাকবে।

দেব একটি ইউটিউব চ্যানেলের ইন্টারভিউতে বলেছেন “বোকাচো** মতো জোকস বললে আবার ক্যালাবো”

Leave a Reply

Close
Close