fbpx
টাইমলাইনবিনোদন

লকডাউনেই বিয়ে সেরে ফেললেন গৌরব-দেবলীনা! চলছে হানিমুনের প্রস্তুতি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের অভিনেত্রী দেবলীনা কুমারকে (Devlina Kumar) কে না চেনেন? ‘প্রাক্তন’ ছবিতে ছোট্ট চরিত্রেও বেশ নজর কেড়েছিলেন তিনি। তবে সম্প্রতি গৌরব চট্টোপাধ্যায়ের (gourab chatterjee) সঙ্গে তাঁর সম্পর্কের জেরে আরওই লাইমলাইটে উঠে আসছেন তিনি। দুজনের খুল্লমখুল্লা সম্পর্কের কথা এখন আর কারওরই জানতে বাকি নেই।
ইন্ডাস্ট্রিতে আড়ালে অনেকেই দেবলীনাকে উত্তম কুমারের ভাবী নাতবউ বলেও ডাকেন। একসঙ্গে পার্টিতে যাওয়া, একে অপরের বাড়িতে আড্ডা মারা, এমনকি দুজনে বিদেশে গিয়ে ছুটিও কাটিয়ে এসেছেন। লকডাউনেও গৌরবের বাড়িতেই রয়েছেন দেবলীনা। বহুবার দেবলীনা ও গৌরবের ইনস্টা পোস্টে পাওয়া গিয়েছে তার প্রমাণ।


এমতাবস্থায় সবারই প্রশ্ন ছিল বিয়েটা তাহলে কবে করছেন তাঁরা। শেষপর্যন্ত অনুরাগীদের আর অপেক্ষা করাননি দেবলীনা গৌরব। লকডাউনের মধ‍্যেই সেরে ফেলেছেন বিয়ে। দুজনের ইনস্টাগ্রাম পোস্টেই দেখা গিয়েছে হাতে শাখা পলা, সিঁথিতে সিঁদুর নিয়ে দেবলীনাকে। পাশে রয়েছেন গৌরব। এবার হানিমুনে যাওয়ারও পরিকল্পনা করছেন তাঁরা। কিন্তু বিয়েটা হল কবে?

ব‍্যাপারটা খুলেই বলা যাক। দেবলীনা ও গৌরব একসঙ্গে লকডাউন কাটাচ্ছেন বটে তবে বিয়ছটা এত তাড়াতাড়ি সারেননি তাঁরা। এসব কিছুই করা শুটিংয়ের জন‍্য। লকডাউনে কয়েকটি নতুন গল্প শুরু হচ্ছে জি বাংলার পর্দায়, নাম লকডাউন ডায়েরি: গল্প হলেও সত‍্যি। লকডাউনে ঘটে যাওয়া নানান ঘটনাকে গল্পের আকারে তুলে ধরা হবে এখানে। হানিমুন নামে একটি গল্পে অভিনয় করছেন গৌরব ও দেবলীনা।

পুরো শুটিংটাই করা হয়েছে বাড়িতে। ক‍্যামেরার নেপথ‍্যের দৃশ‍্য নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও শেয়ার করেছেন গৌরব। ১লা জুন থেকে রাত নটায় জি বাংলার পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক।

Back to top button
Close
Close