টাইমলাইনবিনোদনছবি

নাম মাত্র পোশাকে ক‍্যামেরাবন্দি উত্তম কুমারের নাতবৌ! দেবলীনার চাবুক ফিগারে তাপমাত্রা চড়ছে নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: সবে মাত্র এক মাস হয়েছে গৌরব চ‍্যাটার্জি (gourab chatterjee) ও দেবলীনা কুমারের (devlina kumar) বিয়ের। দীর্ঘদিন প্রেমের পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন দুজনে। উত্তম কুমারের নাতির বিয়ে নিয়ে বেশ শোরগোল হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। দেবলীনার সঙ্গে দ্বিতীয় বারের জন‍্য বিয়ের পিঁড়িতে বসেন গৌরব।

চুটিয়ে সংসার করার পাশাপাশি কেরিয়ারের দিকেও একই রকম নজর গৌরব দেবলীনার। সেই সঙ্গে শরীর স্বাস্থ‍্যের প্রতিও যথেষ্ট যত্নশীল দেবলীনা। তিনি যে বেশ ফিটনেস সচেতন তা সকলেই জানেন। বিয়ের পরেও নিজের রুটিনে কোনো রদ বদল করেননি অভিনেত্রী। স্বামীর সঙ্গেই প্রত‍্যেক রবিবার সাইকেলে শহরের রাস্তায় ঘুরতে বেরিয়ে পড়েন দেবলীনা।


সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন দেবলীনা। সাদা ক্রপ টপের সঙ্গে ছোট্ট ডেনিম হটপ‍্যান্ট পরেছেন তিনি। হাতে নিয়েছেন জ‍্যাকেট। ক‍্যাপশনে দেবলীনা জানিয়েছেন, শীতের মরশুম একেবারেই না পসন্দ তাঁর। কিন্তু জ‍্যাকেট নিয়ে পোজ দিতে ভালই পারেন তিনি।

এই ছবিতেই কমেন্টের বন‍্যা বয়ে গিয়েছে। দেবলীনাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, উত্তম কুমারের নাতির ভাগ‍্য খুব ভাল এত অসাধারন একজন নারীকে তিনি স্ত্রী হিসাবে পেয়েছেন। আবার একাংশ দেবলীনার পোশাকের জন‍্য কটাক্ষ করতেও ছাড়েননি। তবে তাতে বিশেষ পাত্তা দেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, এই তারকা জুটির বিয়ে নিয়ে অনেকদিন ধরেই সরগরম ছিল সোশ‍্যাল মিডিয়া। বিয়ের খবর প্রকাশ‍্যে আসার পর একসঙ্গে কিছু ফটোশুটও করেন তাঁরা। বিয়ের আগে মেহেন্দি, গায়ে হলুদের ছবিও নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন দেবলীনা।

বিয়ের দিন এক্কেবারে বাঙালি কনের মতোই লাল বেনারসি, সোনায় গয়নায় সেজেছিলেন দেবলীনা। পাশে সাদা পাঞ্জাবিতে গৌরব। বিয়ের পর দিন সকালে সমস্ত রীতি মেনে স্ত্রীকে নিয়ে বাড়িতে প্রবেশ করেন উত্তম কুমারের নাতি গৌরব।

গত ১৩ ডিসেম্বর ক‍্যালকাটা বোটিং ক্লাবে বসেছিল দেবলীনা ও গৌরবের সঙ্গীত অনুষ্ঠান। এদিন ক্রিম রঙের শেরওয়ানিতে সেজেছিলেন গৌরব। দেবলীনা পরেছিলেন হালকা সবুজ ও গোলাপি রঙের লেহেঙ্গা। জনপ্রিয় হিন্দি গানের তালে চুটিয়ে নেচে স্টেজ মাতান নব বিবাহিত জুটি।

তারপর ১৫ ডিসেম্বর ছিল গৌরব চ‍্যাটার্জি ও দেবলীনা কুমারের গ্র‍্যান্ড রিসেপশন। খ্রিস্টান বিয়ের কনের ঢঙে সাদা গাউনে সেজেছিলেন দেবলীনা, পাশে টাক্সেডোতে গৌরব। দুজনে একসঙ্গে কেকও কাটেন। পিসি চন্দ্র গার্ডেনে এদিন বসেছিল দেবলীনা গৌরবের রিসেপশন।

Related Articles

Back to top button