ছবিটাইমলাইনবিনোদন

লাল টুকটুকে শাড়ি, সিঁথি ভর্তি সিঁদুর, চুপিচুপিই বিয়ে সারলেন দেবলীনা! তুমুল ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলি পাড়া এখন সরগরম অভিনেত্রী দেবলীনা কুমার (devlina kumar) ও গৌরব চ‍্যাটার্জির আসন্ন বিয়ে নিয়ে। বিয়ে নিয়ে দেবলীনাকে খোলাখুলি ভাবেই কথা বলতে দেখা গিয়েছে। এমনকি লকডাউন না হলে বিয়েটা আগেই করে নিতেন, এমনটাও জানিয়েছেন তিনি।

দুজনের খুল্লমখুল্লা সম্পর্কের কথা এখন আর কারওরই জানতে বাকি নেই। ইন্ডাস্ট্রিতে আড়ালে অনেকেই দেবলীনাকে উত্তম কুমারের ভাবী নাতবউ বলেও ডাকেন। একসঙ্গে পার্টিতে যাওয়া, একে অপরের বাড়িতে আড্ডা মারা, এমনকি দুজনে বিদেশে গিয়ে ছুটিও কাটিয়ে এসেছেন। লকডাউনেও দিব‍্যি প্রেম করেছেন তাঁরা।

এবার বিয়ের গুঞ্জনের মাঝেই এবার নতুন লুকে ধরা দিলেন দেবলীনা। লাল টুকটুকে শাড়ি, সিঁথিতে ভর্তি সিঁদুর, একেবারে বাঙালি বধূর সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। নিজের এই নয়া অবতারের ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

ক‍্যাপশনে লিখেছেন, ‘সেক্সি পোজ দেওয়ার চেষ্টা করছিলাম। কিন্তু বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না।’ দেবলীনার এই রূপ দেখে অনেকেই প্রশ্ন করেছেন, চুপিসারেই কি বিয়ে সেরে ফেলেছেন তিনি? তবে না। আসলে একটি টুথপেস্টের ব্র‍্যান্ডের ফটোশুটের জন‍্যই এই সাজ দেবলীনার।

 

প্রসঙ্গত, মাত্র কয়েক বছরেই টলিউডে নিজের জায়গা কায়েম করে ফেলেছেন দেবলীনা কুমার। মডেলিং তিনি আগেই করতেন। তারপর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ‘প্রাক্তন’ ছবিতে অভিনয়ের দৌলতে বেশ পরিচিত মুখ হয়ে ওঠেন টলিউডে।

View this post on Instagram

Muskurate rahooo! Kyunki Durga Pujo is HERE! ❤️

A post shared by Devlina Kumar (@devlinakumar) on

 

অবশ্য তাঁর জনপ্রিয়তার শীর্ষে ওঠার নেপথ্যে রয়েছে একটি গান। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘গোত্র’ ছবির ‘রঙ্গবতী’ গানটিতে নাচতে দেখা গিয়েছিল দেবলীনাকে। গানটির সুরেলা ছন্দের সঙ্গে অভিনেত্রীর প্রাণখোলা নাচ রীতিমতো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে এই গান ও নাচকে কেন্দ্র করে শুর হয় ‘রঙ্গবতী চ্যালেঞ্জ’। সেই চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল দেবলীনার প্রেমিক গৌরব চ্যাটার্জিকেও।

Back to top button