টাইমলাইনবিনোদনরাজনীতি

বাংলার মেয়ে হুইল চেয়ারে আর এদের ভ‍্যানিটি ভ‍্যান ছাড়া চলে না, দিলীপ ঘোষকে তীব্র কটাক্ষ দেবলীনার

বাংলাহান্ট ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনের আগে অভিনয় থেকে রাজনীতিতে যোগ দেওয়ার হিড়িক দেখার মতো। দলে দলে তারকারা বিনোদন জগতের গণ্ডি পেরিয়ে পা রাখছেন সক্রিয় রাজনীতিতে। তাদের সোশ‍্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়বে রাজনীতি ঘেঁষা পোস্ট। বিরোধী পক্ষকে কটাক্ষ করার কোনো সুযোগই ছাড়ছে না কেউ।

এবখর সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী দেবলীনা কুমারও (devlina kumar)। বাবা দেবাশিস কুমার তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন রাসবিহারীতে। মেয়ে রাজনীতিতে না আসলেও বাবার হয়ে প্রচার ঠিকই করছেন। আর সেই প্রচারের ফাঁকেই বিজেপির উদ্দেশে আক্রমণ শানাতে ছাড়েননি দেবলীনা।


বিলাসবহুল ভ‍্যানিটি ভ‍্যানে চড়ে প্রচার করা নিয়ে বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষকে একহাত নিয়েছেন অভিনেত্রী। দিলীপ ঘোষের বিলাসবহুল ভ‍্যানিটি ভ‍্যানের ছবি এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। এসি, এলইডি টিভি থেকে শুরু করে বিলাসিতার সমস্ত উপকরণই মজুত এই ভ‍্যানিটিতে।

সেই সব ছবি পোস্ট করেই বিজেপির রাজ‍্য সভাপতিকে জোর কটাক্ষ করেছেন দেবলীনা। তিনি লিখেছেন, ‘বাংলার মেয়ে আগে পায়ে হেঁটে ঘুরতেন। আহত হওয়ার পর হুইল চেয়ারে ঘোরেন। আর এনাদের ভ‍্যানিটি ছাড়া চলে না। আসলে অনেক অভিনেতা অভিনেত্রীরা সবে গেরুয়া শিবিরে যোগ দিয়েছে তো, তাদের থেকেই বোধহয় ইনস্পায়ার্ড।’

দেবলীনার এই পোস্ট এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। উল্লেখ‍্য এই প্রথম বারই রাজনৈতিক বিষয়ে মন্তব‍্য করতে দেখা গেল দেবলীনাকে। নির্বাচনের আগে রাজনৈতিক তরজায় যোগ দেওয়া থেকে বিরত থাকলেন না তিনি।

প্রসঙ্গত, গত বছরের শেষের দিকেই সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা ও গৌরব। বিয়ের দিন এক্কেবারে বাঙালি কনের মতোই লাল বেনারসি, সোনায় গয়নায় সেজেছিলেন দেবলীনা। পাশে সাদা পাঞ্জাবিতে গৌরব। বিয়ের পর দিন সকালে সমস্ত রীতি মেনে স্ত্রীকে নিয়ে বাড়িতে প্রবেশ করেন উত্তম কুমারের নাতি গৌরব।

গত ১৩ ডিসেম্বর ক‍্যালকাটা বোটিং ক্লাবে বসেছিল দেবলীনা ও গৌরবের সঙ্গীত অনুষ্ঠান। এদিন ক্রিম রঙের শেরওয়ানিতে সেজেছিলেন গৌরব। দেবলীনা পরেছিলেন হালকা সবুজ ও গোলাপি রঙের লেহেঙ্গা। জনপ্রিয় হিন্দি গানের তালে চুটিয়ে নেচে স্টেজ মাতান নব বিবাহিত জুটি।

তারপর ১৫ ডিসেম্বর ছিল গৌরব চ‍্যাটার্জি ও দেবলীনা কুমারের গ্র‍্যান্ড রিসেপশন। খ্রিস্টান বিয়ের কনের ঢঙে সাদা গাউনে সেজেছিলেন দেবলীনা, পাশে টাক্সেডোতে গৌরব। দুজনে একসঙ্গে কেকও কাটেন। পিসি চন্দ্র গার্ডেনে এদিন বসেছিল দেবলীনা গৌরবের রিসেপশন।

Related Articles