টাইমলাইনবিনোদনভিডিও

ক্রপ টপ-মিনি স্কার্টে ‘গেন্দা ফুলে’র তালে দুরন্ত ঠুমকা, উত্তম কুমারের হবু নাতবৌয়ের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: র‍্যাপার বাদশার ‘গেন্দা ফুল’ (genda fool) ভিডিও (video) নিয়ে তুমুল বিতর্কের পরেই বাংলায় আসল সুরকার রতন কাহার ও গায়িকা ইমন চক্রবর্তীর কণ্ঠে মুক্তি পায় ‘গেন্দা ফুল তবলা ফোক মিক্স’। সেই মিউজিক ভিডিওতে গানের তালে কোমর দোলাতে দেখা গিয়েছিল দেবলীনা কুমারকে (devlina kumar)।

তিনি যে নাচে অত‍্যন্ত পারদর্শী তা নতুন করে বলে দিতে হয় না। জনপ্রিয় বাংলা গান ‘রঙ্গবতী’ বিশেষ করে দেবলীনার নাচের দোলতেই তুমুল ভাইরাল হয়েছিল। অভিনয় ছাড়া নাচই তাঁর ধ‍্যান, জ্ঞান। নাচ করার জন‍্য সবসময়ই তৈরি থাকেন তিনি। সেই কথাই ফের একবার প্রমাণ করে দিলেন দেবলীনা।

IMG 20201130 170017 Bangla Hunt Bengali News

‘গেন্দা ফুল’এর তালেই আবারো কোমর দুলিয়েছেন অভিনেত্রী।  তবে এবারে শাড়ি পরে নয়। বরং এবার তাঁর পরনে সাদা ক্রপ টপ ও বাদামি লেদার মিনি স্কার্ট। হট পাশ্চাত‍্য পোশাকেই দিব‍্যি গানের তালে ঠুমকা মারতে দেখা গেল দেবলীনাকে। নিজেই জানালেন, সবসময়ই তাঁর কাছে নাচের সময়। বলা বাহুল‍্য, এমন ভিডিও ভাইরাল না হয়ে যায় না।

 

প্রসঙ্গত, আগামী ৯ ডিসেম্বরেই চার হাত এক হতে চলেছে গৌরব ও দেবলীনার। তবে ঘটা করে নয়, করোনা আবহে দুই পরিবার ও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতিতেই বিয়ে সারবেন তাঁরা।

 

তবে বিয়ে এখন সারলেও রিসেপশনের তারিখ পিছিয়ে রেখেছেন আগামী বছরের মার্চ মাসে। তারকা জুটির রিসেপশনটা বেশ জমকালোই হবে বলে খবর পাওয়া যাচ্ছে। আগে শোনা গিয়েছিল, ২৫ ডিসেম্বরে বড় করে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন দেবলীনা গৌরব। কিন্তু করোনার কারণে বদলাতে হয় সেই পরিকল্পনা।

 

এটা গৌরবের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৩ তে অভিনেত্রী অনিন্দিতা বসুকে বিয়ে করেন তিনি। কিন্তু সেই বিয়ের মেয়াদ ছিল মাত্র তিন বছর। এরপর বোন মৌয়ের বিয়েতে দেবলীনার সঙ্গে আলাপ হয় গৌরবের। তখন থেকেই প্রেমের শুরু। এবার সিলমোহর পড়তে চলেছে সেই সম্পর্কে।

Back to top button