টাইমলাইনবিনোদনভিডিও

উত্তাল হাওয়ায় এলোমেলো চুল, হটপ‍্যান্ট-টপে লাস‍্যময়ী অবতারে সমুদ্রসৈকতে উত্তম কুমারের নাতবৌ দেবলীনা

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কয়েক বছরেই টলিউডে নিজের জায়গা কায়েম করে ফেলেছেন দেবলীনা কুমার (devlina kumar)। মডেলিং তিনি আগেই করতেন। তারপর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ‘প্রাক্তন’ ছবিতে অভিনয়ের দৌলতে বেশ পরিচিত মুখ হয়ে ওঠেন টলিউডে।

সোশ‍্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন দেবলীনা। ছবি, নাচের ভিডিওর পাশাপাশি শরীরচর্চার ভিডিও শেয়ার করেন তিনি। তাঁর ফিটনেস অনেকের কাছেই ঈর্ষার বিষয়। বিয়ের আগের দিনও নিজের নিয়মিত শরীরচর্চাটা মিস করেননি দেবলীনা।


ব‍্যস্ত শিডিউল থেকে কিছুদিনের বিরতি নিয়ে ঘুরতে গিয়েছিলেন দেবলীনা। হট প‍্যান্ট কালো টপ পরে সমুদ্র সৈকতে তুমুল নাচতে দেখা গিয়েছিল তাঁকে। আদনান সামির ‘আয়ে উড়ি উড়ি উড়ি’ গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল উত্তম কুমারের নাতবৌয়ের এই ভিডিও।

ফের একটি ভিডিও শেয়ার করেছেন দেবলীনা। সমুদ্র সৈকতে জলের উপর দিয়ে ছুটে ছুটে বেড়াচ্ছেন তিনি। সমুদ্রের ঢেউ ও উদ্দাম বাতাসে দেবলীনা যেন উড়ে বেড়াচ্ছেন। সাদা হটপ‍্যান্ট ও খয়েরি টপ পরে ক‍্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। জনপ্রিয় হিন্দি গান ‘কহো না পেয়ার হ‍্যায়’এর সঙ্গে ভিডিওটি করেছেন দেবলীনা।

কিছুদিন আগে একটি শরীরচর্চার ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন অভিনেত্রী। কালো জিমের পোশাকে কঠোর পরিশ্রম করতে দেখা যায় তাঁকে। এখানেই কমেন্ট বক্সে কয়েকজন নেটনাগরিকের সঙ্গে প্রকাশ‍্যে বিবাদে জড়িয়ে পড়েন দেবলীনা। এমনকি মেজাজ হারিয়ে তুই তোকারি করতেও দেখা যায় তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

আসলে একজন দেবলীনার ভিডিও দেখে তাঁকে পরামর্শ দিয়েছিলেন কিভাবে আরো ভাল করে ওয়ার্ক আউট করা যায়‌ কিন্তু দেবলীনার একেবারেই পছন্দ হয়নি তাঁর এই ‘অযাচিত’ পরামর্শ। তিনি সাফ বলে দিয়েছেন, এমন অর্ধেক জ্ঞান তাঁর একেবারেই না পসন্দ। উত্তরে ওই নেটিজেন বলেন, তাঁর মন্তব‍্য পছন্দ না হলে দেবলীনা যেন তা এড়িয়ে যান।

এরই মাঝে আরেক ব‍্যক্তি মন্তব‍্য করেন, ‘হয়নি কিছুই, শুধু ভিডিও তৈরি হয়েছে।’ এতেই ধৈর্য্যচ‍্যুতি ঘটে দেবলীনার। ওই ব‍্যক্তির প্রোফাইল পিকচারে নিজের ছবির বদলে ছিল এক হলিউড অভিনেতার ছবি। সরাসরি ওই ব‍্যক্তিকে আক্রমণ করে দেবলীনা বলেন, ‘নিজের ছবি লাগা আগে’। পালটা উত্তর দিয়েছেন ওই ব‍্যক্তিও। তিনি প্রশ্ন করেন, ‘এটা কে বলতো? চিনিস?’

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

তার আগেও একদফা ট্রোল হতে হয়েছিল দেবলীনাকে। সম্প্রতি আন্তর্জাতিক খুশি দিবস উপলক্ষে একটি নাচের ভিডিও শেয়ার করেন দেবলীনা। শঙ্কর মহাদেবন, জাভেদ আলি ও আলিশা চিনই এর গাওয়া ‘কাজরা রে’ গানের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় তাঁকে। সাদা প্রিন্টেড শাড়ি ও ব‍্যাকলেস ব্লাউজে ডান্স ফ্লোর মাতান দেবলীনা।

অভিনয় বাদে নাচই দেবলীনার ধ‍্যান জ্ঞান। তাই আন্তর্জাতিক খুশির দিনে নিজের প্রায় জিনিস, নাচ করেই খুশি বিতরণ করেন তিনি। কিন্তু ভিডিওটি শেয়ার করতেই ট্রোল হতে হয়েছে দেবলীনাকে। বিভিন্ন বিষয় নিয়ে নেটিজেনদের আক্রমণের শিকার হয়েছেন তিনি।

Back to top button