টাইমলাইনবিনোদনছবি

অতিরিক্ত ওজন ঝরিয়ে সেক্সি ‘স্লিম অ্যান্ড ট্রিম’ ফিগার, আগেকার লুকের ছবি শেয়ার করলেন দেবলীনা

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কয়েক বছরেই টলিউডে নিজের জায়গা কায়েম করে ফেলেছেন দেবলীনা কুমার (devlina kumar)। মডেলিং তিনি আগেই করতেন। তারপর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ‘প্রাক্তন’ ছবিতে অভিনয়ের দৌলতে বেশ পরিচিত মুখ হয়ে ওঠেন টলিউডে।

অবশ্য তাঁর জনপ্রিয়তার শীর্ষে ওঠার নেপথ্যে রয়েছে একটি গান। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘গোত্র’ ছবির ‘রঙ্গবতী’ গানটিতে নাচতে দেখা গিয়েছিল দেবলীনাকে। গানটির সুরেলা ছন্দের সঙ্গে অভিনেত্রীর প্রাণখোলা নাচ রীতিমতো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে এই গান ও নাচকে কেন্দ্র করে শুর হয় ‘রঙ্গবতী চ্যালেঞ্জ’। সেই চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল দেবলীনার প্রেমিক গৌরব চ্যাটার্জিকেও।

মডেল হওয়ার জন্য কঠোর শরীরচর্চার মধ্যে দিয়ে যেতে হয় দেবলীনাকে। নিয়মিত জিম করে নিজেকে ফিট রাখেন অভিনেত্রীকে। তিনি যে প্রচন্ড স্বাস্থ‍্য সচেতন তা তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই বেশ বোঝা যায়। মাঝে মাঝেই শরীরচর্চার নানা ভিডিও শেয়ার করেন দেবলীনা।

তবে আগে এমন ছিপছিপে ছিলেন না তিনি। বরং তাঁর ওজন অনেকটাই বেশি ছিল। সেই সময়কার ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দেবলীনা। লিখেছেন, ‘তখন আর এখন। না এটা কোনও চ‍্যালেঞ্জ না। এটা গত কয়েক বছর ধরে আমার জার্নি। কিন্তু তখনও আমি একই রকম অসাধারন ছিলাম। হয়তো একটু ওজন বেশি ছিল কিন্তু আমি ফিট ও ফ্লেক্সিবল ছিলাম। এখন আমাকে হয়তো একটু দেখতে ভাল লাগে। আমি জীবনটাকে পুরোপুরি উপভোগ করি।’

View this post on Instagram

Flaunting my flexibility 😆

A post shared by Devlina Kumar (@devlinakumar) on

View this post on Instagram

I miss driving my car😕😏 #quarantine

A post shared by Devlina Kumar (@devlinakumar) on

 

দেবলীনার এই ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরাও প্রশংসা করছে তাঁর সাহসের।

Related Articles