টাইমলাইনবিনোদন

তিনবেলা মাছ-মাংস-মিষ্টি, পরের দিন সকালের অবস্থা দেখালেন দেবলীনা

বাংলাহান্ট ডেস্ক: গতকাল গিয়েছে জামাইষষ্ঠী (jamaishoshthi)। গত বছর ও এ বছর মিলিয়ে বেশ কয়েকজন তারকা দম্পতির বিয়ে হয়েছে টলি ও টেলি পাড়ায়। সবারই এটাই প্রথম জামাইষষ্ঠী। বলা বাহুল‍্য জম্পেশ খাওয়াদাওয়া ও শ্বশুর শাশুড়ির আদর যত্নে দিনটা মন্দ কাটেনি নতুন জামাইদের।

এই তালিকাতেই রয়েছেন গৌরব চট্টোপাধ‍্যায় (gourab chatterjee) ও দেবলীনা কুমার (devlina kumar)। গৌরবেরও প্রথম জামাইষষ্ঠী এটা‌। এলাহি ব‍্যবস্থাপনা যে ছিলই তা আর বলার অপেক্ষা রাখে না। বেশ রাজকীয় ভাবেই হয়েছে গৌরবের জামাই আদর। বুধবার সকাল সকালই নিজের বাড়িতে পৌঁছে গিয়েছেন দেবলীনা, সঙ্গে গৌরব। পৌঁছনো মাত্রই শুরু জামাই আপ‍্যায়ন। পারিবারিক রীতি মেনে বট পাতায় মোড়া পাঁচটি সুপুরি, পাঁচটি পান ও পাঁচটি হলুদ গৌরবের মাথায় ঠেকিয়ে হাওয়া করেছেন শাশুড়ি মা দেবযানী কুমার।


জলখাবারের মেনুতে ছিল কলার বড়া, পাঁচ রকম ফল, মিষ্টি ও পায়েস। দুপুরে ছিল এক্কেবারে ঘরোয়া বাঙালি আয়োজন। ভাত, শুক্তো, ডাল, পাঁচ রকম ভাজা, মোচার ঘন্ট, ইলিশ, চিংড়ি, তেল কই, পাবদা, কাতলা কালিয়া, পমফ্রেট ও ট‍্যাংরা সহ সাত রকম মাছ, চাটনি, দই, মিষ্টি দিয়ে পাত সাজিয়ে দিয়েছিলেন গৌরবের।

রাতের মেনুতে ছিল লুচি, পোলাও, মাটন কাটলেট, ফিশ ফ্রাই, মাটন, রাবড়ি ও মিষ্টি। জামাইয়ের জন‍্য বিশেষ উপহারের ব‍্যবস্থাও করেছিলেন শাশুড়ি দেবযানী কুমার। ফ‍্যাশন ডিজাইনার অভিষেক রায়ের কাছে এক জোড়া ধুতি পাঞ্জাবি ও এক জোড়া কুর্তা পাজামা বানাতে দিয়েছেন তিনি।


তিনবেলা ভূরিভোজের পর এদিন সকালে উঠে একটি ছবি শেয়ার করেছেন দেবলীনা। ইনস্টা স্টোরিতে নিজের একটি ছবি শেয়ার করেছেন দেবলীনা। লং স্কার্ট ও ক্রপ টপ পরে ছবি তুলেছেন তিনি। ক্রপ টপের ফাঁকে স্পষ্ট তাঁর টোনড অ্যাবস। ছবিটি শেয়ার করে দেবলীনা লিখেছেন, ‘এত মাছ, মাটন আর মিষ্টি খেয়েও অ্যাবস লাইন দেখা যাচ্ছে। ঈশ্বরের করুণা।’


শুটিংয়ের অনুমতি মিলতেই ডান্স বাংলা ডান্সের শুট শুরু হয়ে গিয়েছে আবার। জামাইষষ্ঠীর পরের দিনই শুটিং করতে পৌঁছে গিয়েছেন দেবলীনা। অভিনেত্রী বলেন, বাড়িতে রান্না করা খাবার বলে হজমের কোনো সমস‍্যাই হয়নি। এদিন গৌরবের পাশাপাশি তাঁর শ্বশুর অর্থাৎ দেবলীনার বাবা দেবাশিস কুমারকেও জামাইষষ্ঠীর ভোজ খাওয়ান দেবলীনার দিদা।

Related Articles

Back to top button