fbpx
টাইমলাইনবিনোদন

বিয়ে করছেন দেব? ইন্টারনেটে শেয়ার করলেন বিয়ের কার্ড!

বাংলাহান্ট ডেস্ক: বেশ রঙচঙে গোলাপী রঙের একটি বিয়ের কার্ড। তাতে প্রজাপতি, পালকির ছবি, স্বস্তিক চিহ্ন, যেমনটা দেখা যায় আর কি। সেই বিয়ের কার্ড নিয়েই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর পড়বে নাই বা কেন? দেখতে তেমন আহামরি না হলেও এ যে স্বয়ং দেবের বিয়ের বিয়ের কার্ড! মানে নেটিজেনরাই তেমন বলছেন আরকি। এই নিয়েই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। তবে নেপথ্যের রহস্য কী? তা ফাঁসই বা করবে কে? খোদ দেবই তো শোরগোল ফেলে দিয়ে মুখে কুলুপ এঁটেছেন। উপরন্তু ক্যাপশনে আবার তিনি লিখেছেন, ‘কেউ ফাঁস করে দেওয়ার আগেই জানিয়ে দিলাম। আশা করি আপনারা আশীর্বাদ করবেন’। অগত্যা এখন জল্পনা চলছে যে এটা হয়তো অভিনেতার নিজেরই বিয়ের কার্ড।

কিন্তু পাত্রীটা কে? অনেকেই বলছেন দেবের দীর্ঘদিনের প্রেমিকা রুক্মিনী মৈত্রের সঙ্গেই এবার বিয়েটা সেরে ফেলতে চলেছেন অভিনেতা। প্রেমটা সর্বসমক্ষে স্বীকার না করলেও এটা এখন আর কারওরই জানতে বাকি নেই ইন্ডাস্ট্রিতে। তাহলে কি সেই সম্পর্ককেই বার স্বীকৃতি দিতে চলেছেন দেব? গুঞ্জন অব্যাহত ছিল।

অবশেষে ফাঁস হল নেপথ্যের রহস্য। আসলে পুরোটাই দেবের উর্বর মস্তিষ্কের খেলা। নিজের বিয়ের ইঙ্গিত দিয়ে আসল খবর চেপে রেখছিলেন তিনি। এবার প্রকাশ্যে এল সেই সত্য। জানা গিয়েছে, এই কার্ড আসলে দেবের আগামী ছবির পোস্টার। ‘শুভ বিবাহ’ নামে নতুন ছবি করতে চলেছেন তিনি। তাঁর প্রযোজনা সংস্থার ব্যানারেই মুক্তি পেতে চলেছে এই ছবি। তারই প্রচারের জন্য এই বিয়ের কার্ড।

ঘটি-বাঙালের চিরাচরিত খুনসুটির সম্পর্ক নিয়ে তৈরি হতে চলেছে ‘শুভ বিবাহ’। এর আগে ‘ককপিট’, ‘পাসওয়ার্ড’-এর মতো ছবি প্রযোজনা করেছেন দেব। জানা গিয়েছে, এই ছবির বাজেট ওই দুটি ছবিকেও ছাপিয়ে যাবে।

Back to top button
Close
Close