টাইমলাইনভারত

দিল্লীতে মুখোমুখি বৈঠকে ধনখড়- শাহ! বঙ্গ রাজনীতিতে জল্পনা তুঙ্গে

বাংলাহান্ট ডেস্কঃ কিছুদিন আগে আচমকাই জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)- মমতা ব্যানার্জির মুখোমুখি বৈঠক হয়। এবার শোনা যাচ্ছে আজই অর্থাৎ শনিবার দিল্লীতে অমিত শাহ (amit shah)- জগদীপ ধনখড়ের মধ্যে মুখোমুখি বৈঠক হতে চলেছে। রাজ্যপালকে নিয়ে শাসক দলের অন্দরে যে ক্ষোভ, অভিযোগ তৈরি হয়েছিল, এই বৈঠককে কেন্দ্র করে সেই জল্পনা আরও উস্কে উঠল।

একদিকে শনিবার বাংলায় আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আর অন্যদিকে একই দিনে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করতে দিল্লী যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তবে নির্বাচনের প্রাক্কালে এই মুখোমুখি বৈঠক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বঙ্গ রাজনীতিতে।

west 571 855 Bangla Hunt Bengali News

আচমকা ঠিক কি কারণে এই বৈঠক করতে চলেছেন দুজন, সেবিষয়ে এখনও কিছু জানা যায়নি। রাজভবন সূত্রে জানা গিয়েছে, এই বৈঠকে বিশেষ কোন লুকনো বার্তা নেই। তবে গতবছর অক্টোবরের শেষের দিকে দিল্লী গিয়ে অমিত শাহের সঙ্গে বৈঠক সেরে বাংলায় ফিরে এসে রাজ্য সরকারকে তীব্রভাবে আক্রমণ করেছিলেন রাজ্যপাল। এবার কি হতে চলেছে, সেই দিকেই তাকিয়ে তামাম রাজ্যবাসি।

প্রসঙ্গত, গত বুধবার সকালে রাজ্য সরকারকে কড়া ভাষায় আক্রমণ করার পর রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে বিকেলে আচমকাই দেখা করতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। রাজভবনে মুখোমুখি বৈঠক হয় দুজনের। তবে সেই বৈঠকে কি বিষয়ে আলোচনা হয়েছিল, তা এখনও জানা যায়নি। এই বৈঠকের বিষয়ে অবশ্য নবান্ন সূত্রে জানিয়েছিল, সাধারণ সৌজন্য সাক্ষাত্‍-এর জন্যই রাজভবনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এই বৈঠকের জল্পনা মিটতে না মিটতেই আবার স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রাজ্যপালের বৈঠকের বিষয়ে জলঘোলা শুরু করে গিয়েছে।

Back to top button