টাইমলাইনবিনোদন

দীর্ঘ ১৮ বছরের দাম্পত‍্যে ইতি, রজনীকান্তের কন‍্যার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘোষনা করলেন ধনুষ

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরেও বিচ্ছেদের (divorce) ভূত পিছু ছাড়ল না বিনোদন জগতের। স্ত্রী ঐশ্বর্যর (aishwarya) সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘোষনা করলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা ধনুষ (dhanush)। ‘থালাইভা’ রজনীকান্তের কন‍্যা ঐশ্বর্যর সঙ্গে ১৮ বছরের দাম্পত‍্য জীবনের অবসান ঘটালেন ধনুষ। সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে এই খবর শেয়ার করেছেন তিনি ও ঐশ্বর্য।

বিবৃতিতে অভিনেতা লিখেছেন, ‘১৮ বছরের একসঙ্গে পথচলা, বন্ধু, জুটি, অভিভাবক এবং শুভাকাঙ্খী হিসেবে। উন্নতি, বোঝাপড়া, সমঝোতা ও গ্রহণ করা শিখিয়েছে এই সফর। আজ আমরা এমন একটি পরিস্থিতিতে দাঁড়িয়ে যেখান থেকে আমাদের পথ আলাদা হচ্ছে। ঐশ্বর্য ও আমি সিদ্ধান্ত নিয়েছি জুটি হিসাবে আলাদা হয়ে যাওয়ার এবং ব‍্যক্তি হিসাবে নিজেদের আরো কিছুটা চেনার।’

শেষে ধনুষ লিখেছেন, ‘অনুগ্রহ করে আমাদের সিদ্ধান্তকে সম্মান করবেন এবং দরকারি গোপনীয়তা বজায় রাখার সুযোগ দেবেন। ওম নমঃ শিবায়।’ ঐশ্বর্যও একই বিবৃতি শেয়ার করেছেন নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে।

উল্লেখ‍্য, দীর্ঘ ১৮ বছরের দাম্পত‍্য জীবন ছিল ধনুষ ও ঐশ্বর্যর। নামী প্রযোজক কস্তুরি রাজার ছেলে ধনুষ। ২০০৪ সালে রজনীকান্ত কন‍্যা ঐশ্বর্যর সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁদের দুই সন্তানও রয়েছে, যাত্রা রাজা ও লিঙ্গ রাজা। দীর্ঘ সংসার জীবনের প‍র আচমকা বিচ্ছেদের কারণ কী সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

মূলত দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেতা হলেও বলিউডেও দুটি ছবিতে অভিনয় করেছেন ধনুষ। বলিউডে তাঁর ডেবিউ ছবি ‘রাঞ্ঝানা’। তাঁর বিপরীতে ছিলেন সোনম কাপুর। সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয় কুমার, ধনুষ ও সারা আলি খান অভিনীত ‘অতরঙ্গি রে’। এই ছবিতেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

Related Articles

Back to top button