টাইমলাইনবিনোদন

বিচ্ছেদ হয়নি ধনুষ-ঐশ্বর্যর! এ স্রেফ ‘দাম্পত‍্য কলহ’, দাবি অভিনেতার বাবার

বাংলাহান্ট ডেস্ক: নাটকীয়তার অন্ত নেই ধনুষ (dhanush) ও ঐশ্বর্যর (aishwarya) বিচ্ছেদ কাণ্ডকে ঘিরে। দুদিন আগেই সোশ‍্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে আলাদা হওয়ার কথা ঘোষনা করেছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় জুটি। দীর্ঘ ১৮ বছর সংসার করার পর আলাদা হয়ে গেলেন তাঁর। এর নেপথ‍্যে সম্ভাব‍্য কারণ নিয়ে ইতিমধ‍্যেই চর্চা শুরু হয়ে গিয়েছে। এবার বিষয়টা নিয়ে মুখ খুললেন ধনুষের বাবা।

নামী তামিল পরিচালক কস্তুরী রাজার ছেলে ধনুষ। ছেলের সিদ্ধান্তের ব‍্যাপারে তাঁর বক্তব‍্য, এটা বিচ্ছেদ নয়, ‘গার্হস্থ‍্য কলহ’। বিচ্ছেদের গুঞ্জনও উড়িয়ে দিয়েছেন তিনি। তাঁর দাবি, মনোমালিন‍্যের জেরে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দুজনে।


এ স্বামী স্ত্রীর মধ‍্যে দাম্পত‍্য কলহ ছাড়া আর কিছুই নয়। ডিভোর্স হয়নি ধনুষ ঐশ্বর্যর। তিনি আরো জানিয়েছেন, দুজনের কেউই এখন চেন্নাইতে নেই, রয়েছেন হায়দ্রাবাদে। ছেলে বৌমাকে ফোন করে তিনি পরামর্শ দিয়েছেন বলে জানান পরিচালক।

যদিও ধনুষ ও ঐশ্বর্যর ঘনিষ্ঠ সূত্রের দাবি অন‍্য রকম।মাঝে মাঝেই শুটিংয়ের জন‍্য অন‍্য শহর, রাজ‍্যে ঘোরাঘুরি করতে হয় অভিনেতাকে। দীর্ঘদিন বাড়ি থেকে দূরে থাকেন তিনি। বিষয়টা খুব একটা পছন্দ ছিল না ঐশ্বর্যর। উপরন্তু স্ত্রীর সঙ্গে বিবাদ হলেই কাজে ডুব দিতেন ধনুষ।

যখনি দাম্পত‍্য কলহ লাগত তখনি নতুন কোনো ছবি সাইন করে বসতেন তিনি। ঐশ্বর্যর থেকে এক রকম পালাতে চাইতেন অভিনেতা। বলা বাহুল‍্য, এতে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার বদলে আরো ঘোরালো হয়ে ওঠে। গত ছয় মাসেই দুজনের সম্পর্ক খাদের কিনারায় এসে দাঁড়ায়।


সূত্রের মারফত জানা যায়, ‘অতরঙ্গি রে’ মুক্তির আগেই নাকি বিচ্ছেদের ভাবনা চিন্তা করে নিয়েছিলেন ধনুষ। ঐশ্বর্যর সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্তে এসেছিলেন তিনি। কিন্তু বিচ্ছেদের ঘোষনার আগেই ‘অতরঙ্গি রে’র প্রচার পর্ব সেরে ফেলতে চেয়েছিলেন ধনুষ। তাঁকে দেখেই বোঝা যেত যে তিনি নিজের মধ‍্যে নেই। ব‍্যক্তিগত জীবনে টানাপোড়েনের মধ‍্যে দিয়ে যাচ্ছেন তিনি।

Related Articles

Back to top button