টাইমলাইনখেলাক্রিকেট

ধোনির অবসরের একঘন্টার মধ্যেই কেন অবসর নিলেন রায়না? নিজের মুখেই জানালেন সেই কথা

বাংলা হান্ট ডেস্কঃ স্বাধীনতা দিবসের দিন ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মনে দুঃখ দিয়ে হঠাৎই ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। ধোনির অবসর গ্রহণের কয়েক ঘন্টার মধ্যেই ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন আরেক তারকা ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina)। কিন্তু কেন ধোনির অবসর গ্রহণের ঘন্টাখানেক পরেই রায়না অবসর গ্রহণ করলেন? এতদিন পর সেই কারণ নিজের মুখে জানালেন সুরেশ রায়না।

একটি সর্ব ভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সুরেশ রায়না বলেন, “আমি এবং ধোনি দুজনে খুবই ভালো বন্ধু। দীর্ঘদিন ধরে দেশের হয়ে এবং আইপিএলে চেন্নাই সুপার কিংস এর জার্সি গায়ে খেলেছি এবং দুজন মিলে অনেক ম্যাচ জিতিয়েছি। আর তাই আমার মনে হল এটাই সঠিক সময়। দুজনে সেই ভাবেই পরিকল্পনা করেছিলাম। আর তাই করেছিলাম।”

দেশের জার্সি গায়ে দীর্ঘদিন ধরে খেলেছেন সুরেশ রায়না। টি-টোয়েন্টি, ওয়ানডে এবং টেস্ট তিনটি ফরমেটে ভারতীয় দলের জার্সি গায়ে খেলেছেন রায়না। তবে টেস্ট ক্রিকেটে রায়নাকে সেভাবে দেখা না গেলেও ওয়ানডে এবং বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটে সকলের নজর কেড়েছিলেন এই বাঁহাতি অলরাউন্ডার।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও আইপিএলে খেলা চালিয়ে যাওয়ার কথা জানিয়েছিলেন সুরেশ রায়না।  সেই মত 2020 আইপিএল খেলতে দুবাই পৌঁছেও গিয়েছিলেন রায়না। কিন্তু আইপিএল শুরু হওয়ার কয়েক দিন আগে হঠাৎই ব্যক্তিগত কারণ দেখিয়ে দুবাই থেকে দেশে ফিরে আসেন রায়না। যার ফলে 2020 আইপিএলে খেলা হয়না রায়নার।

Back to top button