ক্রিকেটখেলাটাইমলাইনIPL

টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত ধোনির, দেখে নিন দুই দলের প্ৰথম একাদশ

বাংলা হান্ট ডেস্কঃ সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে অবশেষে শুরু হল এবারের আইপিএল। আজ আইপিএলের ওপেনিং ম্যাচে মুখোমুখি হয়েছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান এবং তিন বারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। আজ আবু ধাবিতে শুরু হচ্ছে আইপিএলের উদ্বোধনী ম্যাচ।

করোনা ভাইরাসের কারণে এই বছর একেবারে দর্শকশূন্য স্টেডিয়ামে করা হচ্ছে আইপিএল। অর্থাৎ মাঠে গিয়ে আইপিএল দেখার সুযোগ থাকছে না কোন সমর্থকের। কিন্তু বাড়িতে বসে সকলেই আইপিএল উপভোগ করতে পারবেন। তার বন্দোবস্ত করেছে বিসিসিআই। এবার টিভি পর্দায় সরাসরি লাইভ আইপিএল সম্প্রচার করবে স্টার স্পোর্টস ওয়ান এবং স্টার স্পর্টস থ্রি। এছাড়াও মোবাইলে আইপিএল দেখা যাবে Disney+Hotstar এর মাধ্যমে।

ইতিমধ্যে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এক নজরে দেখে নেওয়া যাক দুই দলের প্রথম একাদশ:

চেন্নাই সুপার কিংস:-
মুরলি বিজয়, শেন ওয়াটসন, ফ্যাফ ডু’প্লেসি, আম্বাতি রায়াডু, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি, সাম কুরন, রবীন্দ্র জাদেজা, লুঙ্গি এনগিরি, দীপক চাহার, পীযূষ চাওলা।

মুম্বাই ইন্ডিয়ান্স:-
রোহিত শর্মা, ডি’কক, সূর্য কুমার যাদব, সৌরভ তেওয়ারী, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, কুনাল পান্ডিয়া, রাহুল চাহার, জাসপ্রিত বুমরাহ, ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন।

Back to top button