টাইমলাইনখেলাক্রিকেটIPL

ক্রিকেট ছেড়ে পঞ্চায়েত ভোটের ডিউটি করছেন ধোনি! ভাইরাল ছবি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল ২০২২-এ চেন্নাই সুপার কিংস প্লে অফের যোগ্যতা অর্জন করতে পারেনি। প্রথমে রবীন্দ্র জাদেজা ও পরে মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে এই মরশুমে সিএসকে প্রায় চারটি ম্যাচ জিতে দশ দলের টুর্নামেন্টে পয়েন্ট টেবিলের নবম স্থানে শেষ করেছে। ধোনি জানিয়ে দিয়েছেন যে পরের মরশুমেও তিনি চেন্নাইয়ের জনতার সামনে হলুদ জার্সি গায়ে মাঠে নামবেন। ফলে খারাপ মরশুম শেষে কিছুটা স্বস্তি পেয়েছিলেন সিএসকে ভক্তরা।

ধোনি চেন্নাইয়ের হয়ে আইপিএল খেললেও আদতে তিনি ঝাড়খণ্ডের রাজধানী রাঁচির বাসিন্দা। বর্তমানে সেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন চলছে। আর আশ্চর্যের ব্যাপার যে ঝাড়খণ্ডে নির্বাচনের জন্য একটি গুরুত্বপূর্ণ দায়িত্বে নিযুক্ত আছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক। হ্যাঁ এমন ছবিই সম্প্রতি প্রকাশ্যে এসেছে ঝাড়খন্ড থেকে।

তবে আসল ব্যাপারটি মোটেও সেরকম নয়, বরং আসল ঘটনা শুনে পাঠকরা হাসতে বাধ্য হবেন। ঘটনাটি হল ভোটের কাজে যুক্ত এক কর্মী যার চুলের ছাঁট থেকে শুরু করে মুখের গড়ন অনেকটাই ক্যাপ্টেন কুলের মতো, তার ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ফলে তাকে ধোনি ভেবে ভুল করছেন অনেকেই। এই ব্যক্তির আসল নাম হলো বিবেক কুমার, যিনি সিসিএল-এর একটি বিভাগে সহকারী কর্মীর দায়িত্ব পালন করে থাকেন এবং সম্প্রতি তিনি পঞ্চায়েত ভোটের দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত আইপিএল ২০২২-টা দলগত ভাবে ভালো না কাটলেও ব্যাট হাতে কয়েকটি ম্যাচে সেই পুরোনো ধোনির ঝলক দেখা গিয়েছে। একটি অর্ধশতরান সহ এই মরসুমে ধোনি ১৪ ম্যাচে ৩৩.১৪ গড়ে ২৩২ রান করেছেন। নীচের দিকে ব্যাট করতে নেমে বেশ কয়েকটি আগ্রাসী ক্যামিও খেলেছেন তিনি।

Related Articles

Back to top button