টাইমলাইনখেলাক্রিকেট

ধোনিকে দেখতে চাওয়ায় পুলিশের লাঠিচার্জ, বেধড়ক মার খেয়ে আহত অসংখ্য ধোনিভক্ত

বাংলা হান্ট ডেস্কঃ প্রাক্তন ভারত অধিনায়ক তথা ভারতের হয়ে দুটি বিশ্বকাপ জেতা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধোনি শুধু দেশের মাটিতেই জনপ্রিয় নয় বরং সারা বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন মহেন্দ্র সিং ধোনি। সারা বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ধোনির লক্ষ লক্ষ ভক্তরা। ধোনিকে এক ঝলক দেখার জন্য তার ভক্তরা কত কিছুই না করে থাকেন। এইদিন এমনই এক ঘটনা ঘটলো রাজস্থানে।

গতকাল অর্থাৎ 3 ই মার্চ রাজস্থানের জালোর জেলার সানচোর মহকুমায় একটি স্কুল উদ্বোধনের অনুষ্ঠানে হাজির হন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধোনির সেখানে যাওয়ার বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হয় উদ্যোক্তাদের তরফে। কিন্তু তার সত্ত্বেও ধোনির সেখানে পৌঁছানোর খবর জানাজানি হয়ে যায় এবং ধোনিকে এক ঝলক জন্য সেখানে হাজির হন হাজার হাজার ধোনি ভক্ত। তারা অনিয়ন্ত্রিত ভাবে ধোনির সামনে যাওয়ার চেষ্টা করেন আর তখনই ঘটে বিপত্তি। তাদেরকে সামলাতে না পেরে শেষ পর্যন্ত বাধ্য হয়ে লাঠিচার্জ করতে হয় ধোনির নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশদের।

সূত্র মারফত জানা যায় ধোনির সেখানে যাওয়ার বিষয়টি গোপন রাখার চেষ্টা করলেও ধোনি যেহেতু সড়কপথে সেখানে পৌঁছান সেই কারণে বিষয়টি দ্রুত জানাজানি হয়ে যায়। ধোনি সেখানে পৌছানোর সময় তার হাজার হাজার ভক্তের সেখানে সমাগম ঘটে এবং তারা সকলেই ধোনির কাছে যাওয়ার চেষ্টা করেন। তাদের এই দাবি কোনোভাবেই মানতে পারছিলেন না পুলিশ প্রশাসন কিন্তু তারা নিজেদের আবদারে অনড় ছিলেন। পুলিশ তাদের থেকে ধোনিকে দূরে নিয়ে যাওয়ার চেষ্টা করলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে বেরিয়ে যায় সেই সময় পুলিশ এবং ধোনি ভক্তদের মধ্যে হাতাহাতি শুরু হয়। বাধ্য হয়ে পুলিশ লাঠিচার্জ করে তাদেরকে সেখান থেকে দূরে সরিয়ে দেয়। পুলিশের লাঠিচার্জে বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গিয়েছে।

Back to top button