ক্রিকেটখেলাটাইমলাইনIPL

পরপর দু’ম্যাচে ধোনিকে ক্লিন বোল্ড, সেই বরুণ চক্রবর্তীকেই অস্ট্রেলিয়া সফর নিয়ে বিশেষ বার্তা দিলেন মাহি

বাংলা হান্ট ডেস্কঃ এবার আইপিএলে (IPL) দুর্দান্ত ছন্দে বোলিং করে যাচ্ছেন কলকাতা নাইট রাইডার্স (Kolkata night riders) এর স্পিনার বরুণ চক্রবর্তী (Barun chakraborty)। যার বলের জাদুতে নাভিশ্বাস হয়ে যাচ্ছেন বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানরা। এই বরণ চক্রবর্তী (Barun chakraborty) এবার আইপিএলে চেন্নাই সুপার কিংস (Chennai super kings) এর সঙ্গে দুটি ম্যাচেই চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে বোল্ড করে দিয়েছেন যা দেখে অবাক বিশ্ব ক্রিকেট। কারণ ধোনির মত একজন মহান ব্যাটসম্যানকে দুটি ম্যাচেই যিনি আউট করতে পারেন তিনি নিশ্চয়ই কোনো সাধারণ বোলার হতে পারেন না। তারপর থেকেই চর্চায় বরুণ চক্রবর্তী। এমনকি অস্ট্রেলিয়া সফরে ভারতীয় টি-টোয়েন্টি দলেও সুযোগ পেয়েছেন তিনি।

বরুণ চক্রবর্তীর একসময় স্বপ্নের নায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির খেলা দেখার জন্য সব জায়গায় হাজির হতেন বরুণ। যেখানেই ধোনি খেলতো সেখানেই টিকিট কেটে খেলা দেখতে হাজির হতেন বরুণ চক্রবর্তী। তারপর আইপিএলে ধোনিকে আউট করে নিজের স্বপ্ন পূরণ করেন বরুণ। দ্বিতীয় ম্যাচে ফের নিজের ছোটবেলার নায়ককে বোল্ড করেন বরুণ।

বরুণের বলে আউট হলেও নিজের স্পোর্টসম্যান স্পিরিট দেখালেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কেকেআর বনাম চেন্নাই ম্যাচের পর বরুণ চক্রবর্তীকে টিপস দিলেন ধোনি। কেকেআর ডাগআউটে দীর্ঘক্ষণ দুজন একসঙ্গে কথা বললেন। আসন্ন অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন বরুণ চক্রবর্তী। সেই ব্যাপারেই নিজের অভিজ্ঞতা শেয়ার করে নিলেন ধোনি। কেকেআরের অফিসিয়াল টুইটার পেজেও এই নিয়ে পোস্ট দেওয়া হয়েছে।

Back to top button