টাইমলাইনবিনোদন

ধোনির বায়োপিকে সবথেকে কম পারিশ্রমিক পেয়েছিলেন সুশান্ত, ধোনি নিজে নিয়েছিলেন ২২ গুণ বেশি টাকা

বাংলাহান্ট ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (mahendra singh dhoni) বায়োপিক (biopic) ‘এম এস ধোনি: দ‍্য আনটোল্ড ধোনি’তে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput)। সুশান্তের কেরিয়ারের অন‍্যতম গুরুত্বপূর্ণ ছবি এটি। ২০১৬ তে মুক্তি পেয়েছিল সুশান্তের এই ছবি। এই ছবির জন‍্য সুশান্তের থেকেও বেশি পারিশ্রমিক নিয়েছিলেন ধোনি নিজে।

নিজের বায়োপিকের জন‍্য বেশ বড়সড় অঙ্কের টাকা নিয়েছিলেন ধোনি। জানা যায় এই ছবির জন‍্য ৪৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নিজের জীবনের উপর ছবি তৈরির অনুমতির জন‍্য, ব‍্যক্তিগত তথ‍্য, ছবি প্রকাশের পাশাপাশি সিনেমার প্রচারে উপস্থিত থাকার জন‍্য ৪৫ কোটি টাকা দেওয়া হয়েছিল।


অপরদিকে ধোনির চরিত্রে অভিনয়ের জন‍্য সুশান্ত পেয়েছিলেন মাত্র দু কোটি। অর্থাৎ অভিনেতার থেকে প্রায় ২২ গুণ বেশি পারিশ্রমিক পেয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। এমনকি ধোনির বিজনেস ম‍্যানেজার অরুণ পাণ্ডে যিনি কিনা এই ছবির একজন সহ প্রযোজকও ছিলেন তিনিও সুশান্তের থেকে বেশি পারিশ্রমিক পেয়েছিলেন, ৫ কোটি টাকা।

এম এস ধোনি: দ‍্য আনটোল্ড স্টোরিতে অভিনয়ের মাধ‍্যমে প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন সুশান্ত। তাঁর অভিনয় দক্ষতার প্রভূত তারিফ হয়েছিল। ছবিতে দিশা পাটানি এবং কিয়ারা আডবানীও অভিনয় করেছিলেন। ছবির প্রযোজনা করেছিলেন নীরজ পাণ্ডে।

গত বছর ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল‍্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্তের ঝুলন্ত দেহ। অভিনেতার আকস্মিক মৃত‍্যুতে তোলপাড় হয়েছিল দেশ‌। বলিউডকে বয়কট করার ডাক উঠেছিল নেটজনতে। সুশান্ত মৃত‍্যু রহস‍্যের তদন্তে নেমেছিল তিন তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অথচ বেশ কয়েক মাস উত্তেজনা তুঙ্গে থাকলেও বছরের শেষের দিকে একেইবারেই স্তিমিত হয়ে গিয়েছিল সবকিছু।

Related Articles

Back to top button