fbpx
টাইমলাইনভারত

ধোনি’তে মাতলো কাশ্মীর! স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলন করবেন মাহী

বাংলা হান্ট ডেস্ক: আজ, ১৪ই আগস্ট, কালকেই সারা দেশে পালিত হবে স্বাধীনতা দিবস। তার আগেই কাশ্মীরে বিভিন্ন আমেজে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে। ১৫ অগস্ট পর্যন্ত শ্রীনগরে ১০৬ নম্বর টেরিটোরিয়াল আর্মি ব্যাটালিয়নের সঙ্গে কাটাবেন ধোনি। সূত্রে খবর, কেন্দ্রশাসিত অঞ্চল লাদাখে জাতীয় পতাকা উত্তোলনও করবেন তিনি।

একদা ভারতের ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ জিতে দেশের নাম উজ্জ্বল করেছিলেন। শুধু তাই নয় ক্রিকেটে দেশকে বহু খেতাব জিতিয়ে বারবার বহু মানুষের ভালোবাসা পেয়েছেন তিনি।

কিন্তু বেশ কিছুদিন আগে ক্রিকেট থেকে সাময়িক অবসর নিয়ে দেশের নিরাপত্তা রক্ষায় সেনাবাহিনীতে যোগ দেন মাহী। দেশবাসীকে আরো একবার একটি স্মরণীয় মুহূর্ত উপহার দিতে চলেছেন তিনি, ১৫ অগস্টের দিন কেন্দ্রশাসিত অঞ্চল লাদাখে তিনি জাতীয় পতাকা উত্তোলন করবেন বলে জানা গেছে।

এর আগে বিভিন্ন আমেজে দেখা গেছে ধোনিকে, কখনো তিনি মেতেছেন স্কুলের বাচ্চাদের সঙ্গে খেলায়, কখনো আবার সেনাবাহিনীর সঙ্গে ভলিবল খেলতে দেখা গেছে তাকে, আবার সীমান্তে বন্দুক নিয়ে তাক করে থাকতেও দেখা গেছে তাকে। এবার ভারতীয় দিগ্গজ মহেন্দ্র সিং ধোনির কেন্দ্রশাসিত অঞ্চল লাদাখে পতাকা উত্তোলনের দিকে তাকিয়ে সকলে।

Leave a Reply

Close
Close