টাইমলাইনখেলাক্রিকেটIPL

অধিনায়ক হিসেবে মাঠের বাইরেও সতীর্থদের জন্য ধোনি যা করলেন, হৃদয় জিতে নেবে আপনারও

বাংলা হান্ট ডেস্কঃ করোনা সংক্রমণে জেরে মাঝ পথেই আইপিএল বন্ধ করে দিতে বাধ্য হয়েছে বিসিসিআই। আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় ইতিমধ্যেই প্রত্যেক ক্রিকেটার নিজের নিজের বাড়ি ফিরে যাচ্ছেন। তবে সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি জানিয়েছেন তিনি সবার শেষে বাড়ি ফিরবেন। কারণ ধোনি চান এই কঠিন পরিস্থিতিতে আগে চেন্নাই সুপার কিংসের প্রত্যেক সতীর্থ বাড়ি ফিরে যাক তারপর তিনি বাড়ি ফিরবেন।

করোনা পরিস্থিতির কারণে কঠিন বায়ো বলয়ের মধ্যে ক্রিকেটারদের রাখা হয়েছিল এবং কড়াকড়ি ভাবে করোনা নিয়মবিধি পালন করা হচ্ছিল। কিন্তু তার সত্ত্বেও বেশ কিছু ক্ষেত্রে অনিয়ম দেখা দেওয়ায় আইপিএলের বেশ কয়েকজন ক্রিকেটার, সাপোর্টিং স্টাফ এমনকি বেশ কয়েকজন মাঠকর্মীও করোনায় আক্রান্ত হয়ে পড়ে। যার জেরে ক্রিকেটারদের স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে আইপিএল মাঝপথে বন্ধ করে দিতে বাধ্য হয় বিসিসিআই।

আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় ইতিমধ্যে দেশি বিদেশি প্রত্যেক ক্রিকেটারই নিজের নিজের বাড়ি ফিরে যাওয়ার তোড়জোড় শুরু করেছে। চেন্নাই সুপার কিংসের এক ক্রিকেটার জানিয়েছেন, মাহি ভাই ইতিমধ্যেই চেন্নাই টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দিয়েছে প্রথমে প্রত্যেক বিদেশি ক্রিকেটার সুরক্ষিতভাবে বাড়ি ফিরবে তারপরে দেশি ক্রিকেটাররা বাড়ি ফিরবে তারপরে আমি হোটেল ছাড়বো। অর্থাৎ মাঠের ভিতরের পাশাপাশি মাঠের বাইরেও অধিনায়ক হিসেবে দলের সতীর্থদের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন ধোনি।

Related Articles

Back to top button