ক্রিকেটখেলাটাইমলাইনIPL

লজ্জার হার চেন্নাইয়ের, স্যোসাল মিডিয়ায় ধোনিকে নিয়ে হল ব্যাপক ট্রোল

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের সপ্তম ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে চেন্নাই সুপার কিংসকে 44 রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস। অপরদিকে এই মরশুমে পরপর দুই ম্যাচে হারের মুখ দেখল চেন্নাই সুপার কিংস। আর দিল্লীর কাছে এই লজ্জার হারের পরই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচিত হতে হয়েছে চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে।

আসলে গত ম্যাচে রাজস্থান রয়েলসের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি যে ভুল করেছিলেন সেই একই ভুল করলেন এই ম্যাচেও। যখন বড় রান চেজ করতে নেমেছে চেন্নাই সুপার কিংস সেখানে ধোনির মতো অভিজ্ঞ ব্যাটসম্যান আগে না নেমে ঋতুরাজ গায়কোয়াড, সাম কুরানের মত অনভিজ্ঞ ব্যাটসম্যানদের আগে নামানো হয়েছে। আর এর ফলেই হারের মুখ দেখল চেন্নাই সুপার কিংস।

তারপরই বেশকিছু চেন্নাই ভক্ত এবং ক্রিকেটভক্তরা ধোনিকে নিয়ে সমালোচনা করেন। অনেকেই দাবি করেন ধোনি কেন ব্যাটিং লাইনআপের এত নিচে নামছেন? যেখানে দলের প্রয়োজন ধোনির মতো অভিজ্ঞ ক্রিকেটারদের তখন ধোনি কেন নিজের দায়িত্ব এড়িয়ে চলছেন? সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনার মুখোমুখি হতে হয়েছে মহেন্দ্র সিং ধোনিকে।

Back to top button