টাইমলাইনখেলাক্রিকেট

ক্রিকেট থেকে দূরে সরে এখন ঈশ্বরের নামগান করছেন ধোনি, শচীনের গুরুর আশ্রমে হাজির হলেন ধোনি।

এই মুহূর্তে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট থেকে নিজেকে অনেকটা দূরে সরিয়ে রেখেছেন। শেষবার বিশ্বকাপের সেমিফাইনালে জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন তারপর থেকে এখনো পর্যন্ত তিনি রয়েছেন ছুটির মেজাজে। ফের কবে বাইশ গজে ফিরবেন সেটা তিনি ছাড়া আর কেউই জানেন না। তবে কিছু কিছু মাহি ভক্ত অভিমানের সুরে বলছেন মাহি তার কথা রাখেননি অর্থাৎ কিছুদিন আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ধোনি বলেছিলেন জানুয়ারি মাসে তিনি ক্রিকেট মাঠে ফিরতে পারেন। কিন্তু এখন ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময় হয়ে গেলেও ক্রিকেট মাঠে ফেরার কোনো সম্ভাবনা দেখা যাচ্ছে না ধোনির।

কখনো ধোনিকে দেখা যাচ্ছে পরিবারের সাথে ছুটি কাটাচ্ছেন তো কখনো দেখা যাচ্ছে বন্ধুদের সাথে মালদ্বীপের ছুটির মেজাজে রয়েছেন ধোনি। এরই মধ্যে ধোনি কে দেখা গেল কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের গুরুর আশ্রমে। সেখানেই তিনি আধ্যাত্ম চিন্তায় বিভোর হয়ে রয়েছেন।

ধোনির যিনি পারিবারিক ডাক্তার তিনি অন্ধপ্রদেশের পুট্টপর্তি মন্দির দ্বারা পরিচালিত সেবাশ্রমে চিকিৎসা প্রদান করে থাকেন। আর নিজের চেকআপের জন্য সেখানে গিয়েছিলেন ধোনি, সেখানে গিয়ে ধোনি প্রথমে ডাক্তারের সাথে দেখা করেন তারপর নিজের রুটিন চেকআপ করে তিনি চলে যান পুট্টপর্তি মন্দিরে। সেখানে গিয়ে তিনি বেদীতে প্রণাম করে সেখানকার সাধকদের সাথে বেশ কিছুটা সময় কাটান।

Back to top button