টাইমলাইনখেলাক্রিকেট

ধোনি-রোহিতের ভক্তদের মধ্যে ব্যাপক মারামারির ঘটনা, পরিস্থিতি সামাল দিতে পথে নামলো শেহবাগ

বাংলাহান্ট ডেস্কঃ মহারাষ্ট্রের কোলাপুরে ঘটে গেলো এক অত্যন্ত লজ্জাজনক ঘটনা! ভারতীয় ক্রিকেটের ইতিহাসে যেটা কোনদিন ঘটেনি অবশেষে সেই লজ্জাজনক ঘটনাও ঘটলো। মহারাষ্ট্রের কোলাপুরে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং বর্তমান ভারত ওপেনার রোহিত শর্মার ভক্তদের মধ্যে মারামারির ঘটনা ঘটল। এই ঘটনায় গুরুত্বর ভাবে আহত হয়েছেন এক যুবক।

গত 15 ই আগস্ট সন্ধ্যা বেলায় হঠাৎ করে আন্তর্জাতিক ক্রিকেটকে চিরতরে বিদায় জানান বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং। ধোনির স্মৃতির উদ্দেশ্যে সেই এলাকায় ধোনির ভক্তরা এলাকাজুড়ে ধোনির বিভিন্ন পোস্টার লাগানো করে। তার কয়েকদিন পরেই ভারতের সর্বোচ্চ ক্রীড়া সম্মান রাজীব গান্ধী খেলরত্ন সম্মানে ভূষিত হন রহিত শর্মা আর তারপরে এলাকাজুড়ে পোস্টার লাগাতে শুরু করে রোহিত ভক্তরা। আর তার থেকেই শুরু হয় গন্ডোগোল।

পরিস্থিতি মিটমাট করার জন্য রোহিত এবং ধোনির ভক্তরা এক জায়গায় আলোচনায় বসেন। আর সেখানেই পরিস্থিতি উত্তেজিত হয়ে যায়। অভিযোগ সেই আলোচনায় হঠাৎ করে রোহিত শর্মার একজন ভক্ত ধোনি ভক্তদের উদ্দেশ্যে অশালীন মন্তব্য করেন। তারপরেই সেই যুবককে টানতে টানতে নিয়ে যায় ধোনির ভক্তরা, তারপর তাকে বেধড়ক মারধর করা হয়। বর্তমানে তার পরিস্থিতি খুবই সংকটজনক। পরিস্থিতি এতটাই জটিল যে পরিস্থিতি মোকাবেলায় বাধ্য হয়ে পথে নামেন প্রাক্তন কিংবদন্তি ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেওয়াগ। তিনি স্যোসাল মিডিয়ায় এই ঘটনার কথা শেয়ার করে সকলকে শান্ত থাকার নির্দেশ দিয়েছেন।

Related Articles

Back to top button