fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

বিসিসিআই তাদের বার্ষিক চুক্তিপত্র থেকে ছাঁটাই করে দিল মহেন্দ্র সিং ধোনিকে।

ইংল্যান্ড বিশ্বকাপের সেমি ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষবার খেলতে নেমেছিল প্রাপ্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। তারপর ভারতের জার্সি গায়ে আর মাঠে নামেন নি তিনি, তারপর থেকে জল্পনা শুরু হয়ে যায় ধোনিকে নিয়ে। অনেকেই অনেক রকম মন্তব্য করেন, অনেকেই প্রশ্ন তোলেন তাহলে কি দেশের জার্সিতে আর দেখা যাবে না ধোনিকে? আর এই সবের মধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ডের বড় ঘোষণা।

এই সকল জল্পনার মধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ড তাদের বার্ষিক চুক্তিপত্র ঘোষণা করল। সেখানে অনেক ক্রিকেটারের সাথে ভারতীয় ক্রিকেট বোর্ড তাদের চুক্তি ঘোষণা করেছে। আর এই চুক্তিপত্র থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকে শুরু হয়েছে সমালোচনা।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে চুক্তিপত্র ঘোষণা করে করা হয়েছে সেখানে বাদ দিয়ে দেওয়া হয়েছে ধোনিকে। আর তারপর থেকে অনেক ধোনি ভক্ত সমালোচনা শুরু করেছেন অনেকে অনেক মন্তব্য করেছেন। তাদের মধ্যে অনেকেই আবার মন্তব্য করছেন তাহলে হয়তো ধোনি যুগের অবসান ঘটে গেল ভারতের ক্রিকেটে। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে ধোনিকে চুক্তিপত্র থেকে বাদ দিয়ে দেওয়ার পরেই ধোনি নিজের ঘরের শহর অর্থাৎ রাঁচিতে আবার প্র্যাকটিস শুরু করেছেন। অর্থাৎ অনেকেই মনে করছেন ধোনি হয়তো নিজের ব্যাট দিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডকে জবাব দিতে চাইছে।

Back to top button
Close
Close