ক্রিকেটখেলাটাইমলাইন

ধোনির বিদায়ী ম্যাচ নিয়ে বড়সড় ঘোষণা করলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

বাংলা হান্ট ডেস্কঃ দীর্ঘদিন বাইশ গজ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখার পর অবশেষে স্বাধীনতা দিবসের দিন সন্ধ্যায় হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেটকে চিরতরে বিদায় জানিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তারপর থেকেই ভারতীয় ক্রিকেটে বারবার ধোনির ফেয়ারওয়েল ম্যাচের প্রসঙ্গ উঠেছে। এমনকি বিসিসিআইও ধোনির জন্য ফেয়ারওয়েল ম্যাচের চিন্তা ভাবনা করছেন এমনটাই জানালেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

স্বাধীনতা দিবসের দিন ধোনি অবসর গ্রহণের পর ধোনির সঙ্গে ফোনে কথা-বার্তা হলেও এখনো পর্যন্ত একবারও ধোনির সঙ্গে মুখোমুখি হননি বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, আমি দুবাই গেলেও সেখানে ধোনির সঙ্গে আমার মুখোমুখি দেখা হয়নি। তার কারণ করোনা প্রটোকল নিয়ম-নীতি মেনে কোন ক্রিকেটার আমার সাথে দেখা করতে পারবে না এবং আমিও ওদের কাছে গিয়ে ওদের কারও সঙ্গে দেখা করতে পারবোনা। আর এই নিয়মের বেড়াজালে পড়েই ধোনির সঙ্গে সৌরভ গাঙ্গুলীর দেখা হয়নি।

এইদিন ধোনির ফেয়ারওয়েল ম্যাচ প্রসঙ্গ নিয়ে সৌরভ গাঙ্গুলিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ধোনির জন্য বোর্ড কোনও ফেয়ারওয়েল ম্যাচ করবে কিনা সেটা এখনই বলা সম্ভব নয়, তবে ধোনি দেশের জন্য যা করেছে, দেশকে যা যা দিয়েছেন তাতে ধোনির জন্য কোন কিছুই অসম্ভব নয়।” তবে এখন একটাই প্রশ্ন বোর্ড চাইলেও কি ধোনি অবসর গ্রহণের পর ফের জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামবেন। এখন পুরোটাই নির্ভর করছে ধোনির ওপর।

Back to top button