ক্রিকেটখেলাটাইমলাইনIPL

শেষ পর্যন্ত ক্রিজে থেকেও হার! তাহলে কি ফুরিয়ে গেল ‘ফিনিশার’ ধোনি? শুরু হল জোর সমালোচনা

বাংলা হান্ট ডেস্কঃ ফের হার, শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ হেরে এবার আইপিএলে হারের হ্যাটট্রিক করে ফেললেন মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। তারপর প্রশ্ন উঠেছে ফিনিশার ধোনিকে নিয়ে, ফিনিশার ধোনিকে নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। এইদিন ম্যাচের শেষ বল পর্যন্ত ক্রিজে ছিলেন মহেন্দ্র সিং ধোনি। তবুও হারতে হল তার দল চেন্নাইকে। আর তারপরই প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি হারিয়ে গেল ফিনিশার ধোনি? ফিনিশার ধোনি কি শেষ হয়ে গেল আজীবনের মত?

এইদিন টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। প্রথমে ব্যাটিং করতে নেমে শুরুতেই হায়দ্রাবাদের টপ অর্ডার পুরোপুরিভাবে ব্যর্থ হয়। তবে তরুণ ক্রিকেটার প্রিয়ম গার্গ এবং অভিশেক শর্মার ব্যাটে ভর করে নির্ধারিত 20 ওভারে 164 পৌঁছে যায় হায়দ্রাবাদ। এবার আইপিএলে প্রথম হাফ সেঞ্চুরি করলেন অনূর্ধ্ব 19 দলের অধিনায়ক প্রিয়ম গার্গ।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত ব্যবধানে একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়ে যায় চেন্নাই সুপার কিংস। এদিন চেন্নাই সুপার কিংসের টপ অর্ডারও পুরোপুরিভাবে ব্যর্থ হয়। ব্যর্থ হন শেন ওয়াটসন, ফ্যাফ ডুপ্লেসি, আম্বাতি রায়াডু। সেই সময় দলের হাল ধরেন অধিনায়ক ধোনি এবং জাদেজা। এইদিন ব্যাট হাতে একদম শেষ পর্যন্ত ক্রিজে ছিলেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু তার সত্বেও তিনি দলকে জেতাতে পারলেন না। 36 বলে 47 রান করে অপরাজিত থাকেন মহেন্দ্র সিং ধোনি। তারপরই প্রশ্ন উঠতে শুরু করে তাহলে কি সত্যিই ফুরিয়ে গেল মহেন্দ্র সিং ধোনি?

Back to top button